ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতি   »   ২০১৯ সালের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান পিরোজপুরের মিরাজুল

২০১৯ সালের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান পিরোজপুরের মিরাজুল

নভেম্বর ২, ২০২০ - ৪:৩৬ অপরাহ্ণ

২০১৯ সালে বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হয়েছেন পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম। রোববার (০১ নভেম্বর) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এক পরিপত্র জারির মাধ্যমে এ তথ্য জানায়।

মো. মিরাজুল ইসলাম ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের পরিপত্রে উল্লেখ করা হয়, বিভিন্ন উপজেলার মনোনয়ন পাওয়া চেয়ারম্যানদের মধ্যে থেকে চূড়ান্তভাবে মিরাজুল ইসলামকে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হলো। ২০১৯ সালে ভান্ডারিয়ার বিভিন্ন উন্নয়নমূলক কাজ, সমাজ থেকে মাদক নির্মূল ও বিশেষ করে করোনার সময় উল্লেখযোগ্য ভূমিকা রাখার জন্য তাকে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

প্রতি বছরই বিভিন্ন উন্নয়নমূলক কাজ, এলাকার সমস্যা সমাধানে অবদান রাখা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করে থাকে। এছাড়া এই মন্ত্রণালয় আরো ২০টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক হিসেবে নির্বাচিত করে থাকে।

ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম এর আগে ২০১৪ থেকে ২০১৯ এর জানুয়ারি পর্যন্ত উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন। এরপর ২০১৯ সালের এপ্রিল মাসে নির্বাচনে তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন।

আপনার মতামত জানানঃ