ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ১২ লক্ষাধিক টাকার ক্ষতি: হুমকি সম্বলিত চিরকুট উদ্ধার

১২ লক্ষাধিক টাকার ক্ষতি: হুমকি সম্বলিত চিরকুট উদ্ধার

September 11, 2016 - 10:24 AM

গাংনীতে চাঁদার দাবীতে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন:  
গাংনী ব্যুরো: মেহেরপুরের গাংনী উপজেলার মৎস গ্রাম খ্যাত ষোলটাকা গ্রামে চাঁদার দাবীতে পুকুরে বিষ দিয়ে আনুমানিক ১২ লক্ষাধিক টাকার মাছ নিধন করা হয়েছে।
শুক্রবার রাতে ষোলটাকা গ্রামের মৎস চাষী আব্দুল্লাহ-এর পুকুরে বিষ দিয়ে মাছ নিধন করা হয়। শনিবার সকালে ওই পুকুর পাড় থেকে মৎস চাষী আব্দুল্লাহসহ অন্যান্য চাষীদের বিষ দিয়ে মাছ মেরে ফেলার হুমকি সম্বলিত একটি চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটে সন্ত্রাসীদের মোবাইল নাম্বার লেখা রয়েছে।
মৎস চাষী আব্দুল্লাহ জানান,গত তিনদিন পূর্বে ০১৭৫৪০১৯১১৫ মোবাইল নাম্বার দিয়ে অজ্ঞাত স্থান থেকে নিজেকে চরমপন্থি সংগঠন পূর্ববাংলার কমিউনিষ্ট পার্টি লাল পতাকার সদস্য পরিচয় দিয়ে আমার কাছে কয়েক লক্ষ টাকা চাঁদা দাবী করে। গত শুক্রবার রাত ১০টার সময় পূনরায় চাঁদা দাবী করে সন্ত্রাসীরা। চাঁদা না দিলে,চরম ক্ষতি করা হবে বলে হুমকি প্রদান করা হয়। গতকাল শনিবার সকালে পুকুর পাড় থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। ওই চিরকুটে লেখা রয়েছে ১০/০৯/১৬ ইং তারিখ সকাল সাড়ে ১০টার মধ্যে চিরকুটে লেখা মোবাইল নাম্বারে যোগাযোগ না করা হলে,আব্দুল্লাহসহ অন্যান্যদের পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলা হবে। এদিকে হুমকির খবর শুনে ওই গ্রামের মৎস চাষীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
এ ঘটনায় গাংনী থানায় অভিযোগ করা হবে বলে জানান,মৎস চাষী আব্দুল্লাহ।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান,ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত জানানঃ