ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   ১২ মিনিটের মধ্যে ৩ গোল দিয়ে মাঠ ছেড়েছেন পিএসজি

১২ মিনিটের মধ্যে ৩ গোল দিয়ে মাঠ ছেড়েছেন পিএসজি

December 24, 2020 - 3:17 PM

বুধবার রাতে লিগ ওয়ানের ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে দলের হয়ে একটি করে গোল করেন তিমোথি পেমবেলে, কিলিয়ান এমবাপ্পে, ইদ্রিসা গেয়ি ও মোইজে কিন। এই বড়দিনের আগে স্বস্তি নিয়ে মাঠ ছেড়েছে পিএসজি। শেষ দিকের ১২ মিনিটের মধ্যে ৩ গোল দিয়ে স্ত্রাসবুরকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে টমাস টুখেলের দল।

ম্যাচে একচেটিয়া আধিপত্য বিস্তার করা পিএসজি ১৮তম মিনিটে গোলের দেখা পায়। আনহেল দি মারিয়ার শট গোলরক্ষক ফেরালেও বিপদমুক্ত করতে পারেননি, কাছ থেকে ফাঁকা জালে বল পাঠান ফরাসি ডিফেন্ডার পেমবেলে।

শেষ দিকে ১২ মিনিটের মধ্যে তিন গোল করে বড় জয় নিশ্চিত করে টুখেলের দল। ৭৯তম মিনিটে দি মারিয়ার পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। ৮৮তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে অসাধারণ এক গোল করেন গেয়ি। আর যোগ করা সময়ে জালের দেখা পান কিন। লিগে ১৭ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে আগের মতো তিনে আছে পিএসজি।

গ্রুপ ‘সি’-এর রেড স্টার ও নাপোলির খেলাটি গোলশূন্য ড্র হয়েছে। এই গ্রুপে এখন পর্যন্ত শীর্ষে আছে লিভারপুল। কোনো পয়েন্ট না নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে আছে পিএসজি। অথচ গ্রুপ সি-তে তারাই কিনা ‘ফেবারিট’!

আপনার মতামত জানানঃ