ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   ১০ উইকেটের বড় ব্যবধানের জয়

১০ উইকেটের বড় ব্যবধানের জয়

এপ্রিল ৩০, ২০১৭ - ৩:১৬ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক : টার্গেট মাত্র ৬৮। সেই রান তুলতে খুব একটা বেগ পেতে হয়নি কিংস ইলেভেন পাঞ্জাবের। নির্ধারিত ১২০ বলের মাত্র ৪৭টি বল খেলে পাঞ্জাব। হাতে ছিল আরো ৭৩টি বল। ১০টি উইকেটের একটিও হারাতে হয়নি তাদেরকে। উদ্বোধনী জুটিতে মাঠে নামা মার্টিন গাপটিল ও হাশিম আমলা অপরাজিত থেকেই মাঠ ছেড়েছেন। গাপটিল ২৭ বলে ৬টি চার ও ৩ ছক্কায় ৫০ রানে ও আমলা ২০ বলে ১৬ রানে অপরাজিত থাকেন।

১০ উইকেটের বড় ব্যবধানের জয়ের ম্যাচে ম্যাচসেরা হয়েছেন সন্দীপ শর্মা। ৪ ওভার বল করে ২০ রান দিয়ে ৪ উইকেট নিয়েছিলেন তিনি।

তার আগে রোববার টস হেরে ব্যাট করতে নেমে ১ রানে প্রথম উইকেট হারায় দিল্লি। ৭ রানের মাথায় দ্বিতীয়। ২২ রানের মাথায় তৃতীয়। ২৫ রানে চতুর্থ। ৩০ রানে পঞ্চম। ৩৩ রানে ষষ্ঠ। এরপর সপ্তম উইকেটে কোরি অ্যান্ডারসন ও কাগিসু রাবাদা ২৬ রানের জুটি গড়েন। তাতে অর্ধশত রান পেরোয় দিল্লি। ৫৯ রানের মাথায় ব্যক্তিগত ১৮ রানে ফিরে যান কোরি অ্যান্ডারসন। ৬২ রানে আউট হন কাগিসু রাবাদা (১১)। ৬৭ রানে মোহাম্মদ সামি আউট হওয়ার পর একই রানে ফিরে যান শাহবাহ নাদিম। এর মধ্য দিয়ে ১৭.১ ওভারে ৬৭ রানে যবনিকাপাত ঘটে দিল্লির ইনিংসের। যা আইপিএলের ইতিহাসে তৃতীয় সর্বনি¤œ দলীয় সংগ্রহ।

ব্যাট হাতে সর্বোচ্চ ১৮ রান করেন কোরি অ্যান্ডারসন। ১১ করে রান করেন করুন নায়ার ও রাবাদা। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি।

বল হাতে কিংস ইলেভেন পাঞ্জাবের সন্দীপ শর্মা ৪ ওভারে ২০ রান দিয়ে ৪টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন অক্ষর প্যাটেল ও বরুন অরুন।

আপনার মতামত জানানঃ