ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   ১০০ অডিশন থেকে বাদ; শহিদ কাপুর

১০০ অডিশন থেকে বাদ; শহিদ কাপুর

August 26, 2016 - 12:00 PM

গত ১৩ বছর বলিউড সিনেমায় নানা ধরনের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শহিদ কাপুর। কিন্তু ক্যারিয়ারের শুরুর দিকে তাকেও কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করতে হয়েছে বলে জানিয়েছেন এ অভিনেতা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ অভিনেতা জানান, অভিনেতা পঙ্কজ কাপুরের ছেলে হওয়ার পরও বলিউড ক্যারিয়ারের শুরুটা তার জন্য সহজ ছিল না।

এ প্রসঙ্গে শহিদ কাপুর বলেন, ‘সবাই মনে করত এ তো পঙ্কজ কাপুরের ছেলে সুযোগ তো পাবেই। কিন্তু আমি ১০০ অডিশন থেকে বাদ পড়েছি। মাঝে মাঝে খাওয়ার জন্য টাকা থাকত না কিন্তু অডিশনে যেতেই হতো। আমি এমন জীবনযাপন করেছি কিন্তু আমি এ বিষয় নিয়ে কথা বলতে চাই না। কিন্তু এটাই আমার বাস্তবতা।’

এ অভিনেতা জানান, ২০০৩ সালে যখন তার প্রথম সিনেমা ইস্ক ভিস্ক মুক্তি পায় এবং বক্স অফিসে ভালো ব্যবসা করে, তখন তার কাছে মনে হয়েছিল তিনি লটারি জিতে গেছেন। এ অভিনেতার মতে, বলিউড ইন্ডাস্ট্রির ভেতরে যারা রয়েছেন কোনো কোনো সময় তাড়াও বাহিরের লোকজনের মতোই।

তিনি আরো বলেন, ‘আমার বাবা-মা অভিনয় শিল্পী ছিলেন কিন্তু তারা বড় কোনো তারকা ছিলেন না। আমি বুঝতে পারতাম না কার সঙ্গে দেখা করব, কাকে কী বলব এবং কী করব। এখন যখন আমি পেছন ফিরে তাকায় আমার মনে হয়, সৃষ্টিকর্তা আমাকে এই পেশা দিয়েছেন এবং আমি কোনোভাবেই এই সুযোগ নষ্ট করব না।  আমি খুব সহজে সন্তুষ্ট হই না। আমার এ অবস্থানে পৌঁছাতে ১৩ বছর লেগেছে। সম্ভবত ১৩ বছর পর আমি সন্তুষ্ট হবো।’

আপনার মতামত জানানঃ