ক্রাইম পেট্রোল বিডি  »  প্রযুক্তি   »   হুয়াওয়ের ধামাকা ঈদ অফার

হুয়াওয়ের ধামাকা ঈদ অফার

জুলাই ২৩, ২০২০ - ৪:৩১ অপরাহ্ণ
হুয়াওয়ের ঈদ অফার

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে হুয়াওয়ে বিভিন্ন ধামাকা অফার নিয়ে হাজির হয়েছে। ঈদ এর আনন্দকে আরো রঙ্গিন করতে হুয়াওয়ে পুরস্কারের তালিকায় জনপ্রিয় নোভা সেভেন আই, ওয়াচ জিটি-২ই’সহ রয়েছে হুয়াওয়ে ৩৬০ ডিগ্রি ভিআর ক্যামেরা, গিফট বক্স, হুয়াওয়ে হেডফোন, টি-শার্ট, ছাতাসহ রয়েছে আরও অনেক কিছু জেতা সুযোগ।

গত ২১ জুলাই থেকে চালু হয়ে অফারটি চলবে ৩ আগস্ট, ২০২০ পর্যন্ত। হুয়াওয়ে অনুমোদিত নির্দিষ্ট ব্র্যান্ডশপ থেকে স্মার্টফোন ও ট্যাব কিনে এ পুরস্কার জেতার সুযোগ রয়েছে।

হুয়াওয়ের অফার পেতে প্রথমে ইংরেজিতে এইচডব্লিউ (HW) লিখে স্পেস রিটেইলার কোড ও আইএমইআই নাম্বার দিয়ে ২৬৯৬৯ নাম্বারে এসএমএস পাঠাতে হবে। ফিরতি মেসেজে গ্রাহক পুরস্কারের নোটিফিকেশন পাবেন।

বাংলাদেশের বাজারে এসেছে হুয়াওয়ের এইচএমএস ফোন নোভা সেভেন আই এবং জনপ্রিয় স্মার্টওয়াচ ওয়াচ জিটি-২ই। নোভা সেভেন আই ফোনটিতে ৭ ন্যানোমিটারের কিরিন ৮১০ এআই চিপসেট ব্যবহার করা হয়েছে। ২৯,৯৯৯ টাকার ফোনটিতে আছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম।

হুয়াওয়েই টেকনোলোজিস কো. লি.হচ্ছে একটি চীনা বহুজাতিক নেটওয়ার্কিং এবং টেলিকমিউনিকেশন উপকরন প্রস্তুতকারী ও সেবা প্রদানকারী কোম্পানি যার সদরদপ্তর কুয়াংতুং প্রদেশের শেনচেন শহরে অবস্থিত। ২০১২ সালে এরিকসনকে টপকে এটি বিশ্বের সব থেকে বড় টেলিকমিউনিকেশন উপকরণ নির্মাতার স্থান দখল করে নেয়।

১৯৮৭ সালে পিপলস লিবারেশন আর্মি সাবেক ইঞ্জিনিয়ার রেন ঝেংফেই হুয়ায়েই প্রতিষ্ঠা করেন। শুরুর দিকে হুয়ায়েই শুধু ফোন সুইচ প্রস্তুত করতো, কিন্তু ব্যবসা বাড়ার সাথে সাথে টেলিকমিউনিকেশন নেটওয়ার্ক তৈরী, অপারেশনাল এবং কনসাল্টিং সেবা প্রদান এবং চীনের ভেতর এবং বাইরে সামগ্রী সরবরাহ শুরু করে। ২০১৫ সালের সেপ্টেম্বর পর্যন্ত হুয়ায়েই ১৭০,০০০ জনবল কাজ করে যাদের মধ্য প্রায় ৭৬,০০০ জন রিসার্চ এবং ডেভলপমেন্ট বিভাগে কাজ করে।

চিন, যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য, পাকিস্তান, ফ্রান্স, বেলজিয়াম, জার্মানি, কলাম্বিয়া, সুইডেন, আয়ারল্যান্ড, ভারত, রাশিয়া এবং তুরস্কে, হুয়ায়েই-এর ২১ টি গবেষণা ও উন্নয়ন প্রতিষ্ঠান আছে এবং ২০১৪ সালে এরা গবেষণার জন্য ৬.৪ বিলিয়ন ইউএস ডলার বরাদ্দ করে।[১৫]

আপনার মতামত জানানঃ