ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   হান্নান শাহ’র মৃত্যুতে গাজীপুরে বিএনপির ৩ দিনের শোক

হান্নান শাহ’র মৃত্যুতে গাজীপুরে বিএনপির ৩ দিনের শোক

September 27, 2016 - 10:04 AM

গাজীপুর : বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রাক্তন মন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ’র মৃত্যুতে গাজীপুরে তিন দিনের শোক ঘোষণা করেছে স্থানীয় বিএনপি।

এ ছাড়া মঙ্গলবার সকাল থেকে জেলা বিএনপি কার্যালয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে কোরআন তেলায়াৎ করা হচ্ছে।

গাজীপুর মহানগর জিয়া পরিষদের আহ্বায়ক আশরাফ হোসেন টুলু জানান, আ স ম হান্নান শাহ’র মৃত্যুতে গাজীপুর জেলা বিএনপি গাজীপুরে তিন দিনের শোক ঘোষণা করেছে।

এ ছাড়া গাজীপুর মহানগর জিয়া পরিষদের উদ্যোগে জেলা বিএনপি কার্যালয়ে সকাল থেকে কোরআন তেলায়াৎ করা হচ্ছে। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে আগামী তিন দিন এ কোরআন তেলায়াৎ করা হবে।

তিনি জানান, আগামী শুক্রবার সকাল ৯টায় (সম্ভব্য সময়) গাজীপুর জেলা শহরের ঐতিহাসিক ভাওয়াল রাজবাড়ি মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

এরপর সকাল সাড়ে ১০টায় কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ও বাদ জুমা গ্রামের বাড়ি এলাকার ঘাগুটিয়ার চালা উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ সিঙ্গাপুরে র্যা ফেলস হার্ট সেন্টার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সেখানকার স্থানীয় সময় ভোর ৫টা ৩৭ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আপনার মতামত জানানঃ