ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   হরিপুরে ভ্রাম্যমান আদালতে ৪ হাজার টাকা অর্থদন্ড

হরিপুরে ভ্রাম্যমান আদালতে ৪ হাজার টাকা অর্থদন্ড

জুলাই ২৩, ২০২০ - ১০:৪১ অপরাহ্ণ

মোঃ আনোয়ার হোসেন; হরিপুর উপজেলা প্রতিনিধি: হরিপুর (ঠাকুরগাঁও) উপজেলা ৫ নং হরিপুর ইউনিয়নের ভবানন্দপুর গ্রামের মোঃ মৃত হাফিজ উদ্দিন এর এর ছেলে মোঃ আব্দুর রহিম (৫০) কে হরিপুর থানা পুলিশ আটক করে।

গোপন সংবাদ ভিত্তিতে হরিপুর উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ কাওসার জামান এর নেতৃত্বে হরিপুর থানা পুলিশের বিশেষ দল এস আই দীপংকর সহ ,২৩-৭-২০২০ ইং গোপন সংবাদ ভিত্তিতে বিকাল ৫.৩০ মিনিটে নিজ বাড়িতে বিক্রয়ের উদ্দেশ্য সংরক্ষণ করে বিক্রয়ে সময় হরিপুর থানা পুলিশের বিশেষ দল তাকে হাতে নাতে বিপুল পরিমাণ কারেন জাল জব্দ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ক্রেতা গণ পালিয়ে যায়।

তৎক্ষনাত মুঠোফোন খবর পেয়ে ঘটনা স্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল করিম উপস্থিত হয় এবং ঘটনা স্থলে জনসাধারণের নিকট স্বাক্ষীগনের কথা শুনেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল করিম মৎস্য রক্ষা ও সংরক্ষন আইন- ১৯৫০,( ৫) ধারায়, ৪ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে এক মাস জেল রায় প্রদান করেন । আঃ রহিম উদ্দিন স্বীকার করেন, তিনি নিজে দীর্ঘদিন অবৈধ ভাবে কারেন জালের ব্যবসার সাথে জড়িত, ক্রয়ের জন্য বিভিন্ন এলাকা হতে ছোট ছোট কারেন জাল ব্যবসায়ীরা তার নিকট বিভিন্ন সময়ে এসে গোপনে নিয়ে যেত।

আপনার মতামত জানানঃ