ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   হরিপুরে নিজ উদ্যোগে রাস্তায়  ইটের গুড়া ও মাটি দিলেন এরফান আলী

হরিপুরে নিজ উদ্যোগে রাস্তায়  ইটের গুড়া ও মাটি দিলেন এরফান আলী

জুলাই ২০, ২০২০ - ১১:৩৪ অপরাহ্ণ

মোঃ আরিফ হোসেন: ঠাকুরগাঁও বিশেষ প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৩নং বকুয়া  ইউনিয়নের পীরের হাট থেকে চড়ভিটা গ্রাম ১.৫০ কিঃমিঃ ও চড়ভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে সিংহাড়ী ১.৫০ কিঃমিঃ রাস্তা চলাচলের অযোগ্য হয়ে পড়াই ও  সাধারণ  মানুষের  কষ্টের  কথা  ভেবে নিজ উদ্যোগে ১৮ই জুলাই শনিবার ইটের টুকরা (রাবিস) ও মাটি দিয়ে রাস্তা মেরামতের কাজ করালেন চড়ভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক এরফান  আলী ।

তিনি ঐ ইউনিয়নের পীরের হাট থেকে চড়ভিটা, চড়ভিটা সরকারী বিদ্যালয় থেকে সিংহাড়ী। প্রায় ৩ কিঃমিঃ রাস্তা মেরামত করেন ।
> এই সময় তিনি  বলেন, আমরা কৃষক পরিবারের সন্তান, এখন ধান ও ভুট্রার সময়, নিজের জুরুরী প্রয়োজনে  ধান-ভুট্রা বিক্রির জন্য বাজারে নিয়ে যেতে পারি না। কারণ বর্ষার সময়ে বৃষ্টির পানিতে আমাদের রাস্তাগুলো  চলাচলে অযোগ্য হয়ে পড়ে।

তিনি আরো বলেন, মানুষের কষ্টের কথা ভেবে , চড়ভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের কথা ভেবে সাধারণ মানুষ যেনো রাস্তায় ভালোভাবে চলতে পারে প্রয়োজনে হাট-বাজার করতে পারে ও ছাত্রছাত্রীরা স্কুলে সুন্দর ভাবে যাতায়াত করতে পারে তাই আমি ১০ টলি ইটের গুড়া (রাবিস) ও কয়েক টলি মাটি দিয়ে রাস্তা মেরামতের ব্যবস্থা করেছি। আমি আমার এলাকার  মানুষকে  ভালোবাসি তাই মানুষের  কল‍্যানে আমি  কাজ  করে যাব। পল্লী চিকিৎসক সোলেমান, হানিফ, কালু এছাড়াও গ্রামবাসীরা জানায়, চড়ভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক এরফান আলী আমাদের এই অজপাড়া গায়ে শিক্ষার আলো জ্বালিয়েছেন, শিশুদের সু-শিক্ষায় শিক্ষিত করে তুলছেন। শীতের সময় বস্ত্র বিতরণ’সহ বর্ষায় রাস্তা ঘাট উন্নয়নের  পাশাপাশি   বিভিন্ন সময়ে সামাজিক ও   উন্নয়নমূলক  কাজ করে থাকেন তিনি।

আপনার মতামত জানানঃ