ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   স্বরা ভাস্কর সস্তা অভিনেত্রী!

স্বরা ভাস্কর সস্তা অভিনেত্রী!

জানুয়ারি ৭, ২০২০ - ৯:১৯ অপরাহ্ণ
বিনোদন ডেস্কঃ ভারতে নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে বলিউড তারকাদের মধ্যে যারা সরব হয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। এজন্য আক্রমণ ও সমালোচনার মুখেও পড়েছেন তিনি। এবার জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের (জেএনইউ) শিক্ষার্থী ও শিক্ষকদের উপর দুষ্কৃতকারীদের হামলার ঘটনায় আবারও সোচ্চার হয়েছেন তিনি। সাথে জুটেছে সমালোচনাও।
জেএনইউ’র ঘটনায় মুখ খোলার পর এবার পরিচালক রাজ শান্ডিল্যর আক্রমণের মুখে পড়েন স্বরা ভাস্কর। স্বরা ভাস্করকে কটাক্ষ করে ‘ড্রিম গার্ল’খ্যাত পরিচালক রাজ শাণ্ডিল্য সামাজিক মাধ্যমো লেখেন, ‘স্বরা একজন সস্তা অভিনেত্রী। তার সিনেমা যে ব্যবসা করে, তার চেয়ে দৈনিক ভাস্কর পত্রিকার বিক্রি অনেক বেশি।’
আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল’র পরিচালকের কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়ে চুপ করে থাকেননি স্বরা। রাজকে একহাত নিয়ে পালটা টুইট করেন তিনিও। তিনি বলেন, ভবিষ্যতে তার সিনেমাকে প্রমোট করার জন্য রাজ যেন তার কাছে না আসেন। রাজ শাণ্ডিল্য এবং স্বরা ভাস্করের টুইট যুদ্ধ ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।
চিত্রনির্মাতা হংসল মেহতা এ নিয়ে রাজকে ভর্ৎসনা করেন। তিনি বলেন, স্বরার সঙ্গে দ্বিমত পোষণ করাই তো যথেষ্ট। এমন পৌরুষত্ব দেখানোর কী দরকার?
এর পরক্ষণেই রাজ স্বরার কাছে ক্ষমা চেয়ে নেন। তিনি লেখেন, আমার কথায় আপনি সত্যি কষ্ট পেয়ে থাকলে আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। আর হ্যাঁ, একজন অভিনেত্রী হিসেবে আপনার কাছে অবশ্যই সিনেমার কাজ নিয়ে আসব আমি।
এরপর হংসল মেহতা তার টুইট মুছে দেন।
সম্প্রতি ভারতের নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে রাস্তায় নামেন ‘ভিরে দি ওয়েডিং’খ্যাত অভিনেত্রী স্বরা ভাস্কর। ফারহান আখতার, অনুরাগ কাশ্যপদের সঙ্গে রাস্তায় নেমে, অস্থায়ী মঞ্চ বেঁধে নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ করেন স্বরা। যা নিয়ে একাধিকবার কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

আপনার মতামত জানানঃ