ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   স্ত্রীকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা

স্ত্রীকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা

আগস্ট ২২, ২০২০ - ৭:২০ অপরাহ্ণ

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামে পারিবারিক ঝগড়ার জেরে স্ত্রী আনোয়ারা বেগমকে (৩৫) ধারালো দা দিয়ে গলায় কোপ দিয়ে হত্যার অভিযোগে উঠেছি স্বামী নজির হোসেনের (৪০) বিরুদ্ধে। গ্রামবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। শুক্রবার (২১ আগস্ট) রাত সাড়ে ৯দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ব্যাপারে শনিবার (২২ আগস্ট) নিহত গৃহবধূর মা আবেদা বেওয়া বাদী হয়ে ঘাতক জামাতাকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে নিহত গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতারকৃত নজির হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায়।

তিনি আরও জানান, পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এর তদন্ত চলছে।

কাশিপুর ইউনিয়ন পরিষদের মেম্বার খলিলুর রহমান এবং রিয়াজুল ইসলামসহ এলাকাবাসীরা জানান, প্রায় ১৭ বছর আগে নজির হোসেনের সঙ্গে একই গ্রামের আনোয়ারা বেগমের বিয়ে হয়। তাদের এক কন্যা ও দুই পুত্র সন্তান রয়েছে। শুক্রবার সকালে মানত করা একটি ছাগল কোরবানি দেন নজির হোসেন। এই কোরবানি দেয়া ছাগলের মাংস রান্না নিয়ে রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরই এক পর্যায়ে রাগান্বিত হয়ে স্বামী নজির হোসেন ধারালো দা দিলে গলায় কোপ দিলে ঘরের মেঝেতে লুটিয়ে পড়েন স্ত্রী আনোয়ারা বেগম। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় কিছুক্ষণের মধ্যে আনোয়ারা বেগমের মৃত্যু হয়।

এ ঘটনার পরপর তার শ্বশুর ও শাশুড়িসহ পরিবারের লোকজন পালিয়ে যায়। আর নজির হোসেন পালানোর সময় গ্রামবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আপনার মতামত জানানঃ