ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   সোনাগাজীর সাগরিকা বাজারে গনচুরি

সোনাগাজীর সাগরিকা বাজারে গনচুরি

September 4, 2016 - 1:35 PM

সৈয়দ মনির অাহমদ, সোনাগাজীঃ

সোনাগাজী উপজেলার চর দরবেশ ইউনিয়নের আদর্শগ্রাম সাগরিকা বাজারে গনচুরির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত  রাতে আদর্শগ্রাম পুলিশ ফাঁড়ির ১শ গজের মধ্যে কয়েকটি দোকানে চুরির  ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
স্থানীয় সুত্র জানায়, ঘটনার সময় এলাকার স্থানীয় কিছু চোর সাগরিকা  বাজারের কাদের ষ্টোর, মান্নান ষ্টোর, আফসার ষ্টোরসহ কয়েকটি দোকানে হানা দেয়। তারা ওই সব দোকান গুলোর তালা ভেঙ্গে ও গ্রীল কেটে প্রবেশ করে। কেউ টের পাওয়ার পূর্বে চোরের দল দোকান গুলো থেকে নগদ টাকা ও মুল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়। সকালে  কাদের ষ্টোরের মালিক আব্দুল কাদের দোকানের তালা ভাঙ্গা দেখতে পেয়ে পাশে অবস্থিত পুলিশ ফাঁড়িতে খবর দেয়।
অাবদুল কাদের জানান, ৫ টি দোকান থেকে নগদ টাকা সহ  ৪ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। এদিকে ফাঁড়ি থেকে ১শ  গজের মধ্যে গনচুরির ঘটনায় এলাকার মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী  জানান, রাতে যে সব দোকানের সামনে পুলিশ দায়িত্ব পালন করে সেখানে চুরির ঘটনা অনেক রহস্যের সৃষ্টি হয়েছে।  তবে তাদের অভিযোগ অস্বীকার করে চুরির ঘটনা সত্য বলে আদর্শগ্রাম পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আশিক জানান ,ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। ক্ষতিগ্রস্থ্য দোকানিদের পক্ষে অাবদুল কাদের বাদী হয়ে মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেয়েছি, দ্রুত অাইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

আপনার মতামত জানানঃ