ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   সোনাগাজীতে যুবলীগের দুগ্রুপে সংঘর্ষ : গুলিবিদ্ধ ১

সোনাগাজীতে যুবলীগের দুগ্রুপে সংঘর্ষ : গুলিবিদ্ধ ১

August 29, 2016 - 3:39 PM

সৈয়দ মনির অাহমদ, সোনাগাজী প্রতিনিধি:
ফেনীর সোনাগাজী উপজেলার চরমজশিপুর ইউনিয়নে যুবলীগের দুগ্রুপের সংঘর্ষে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি  সোহাগ খায়ের গুলিবিদ্ধ এছাড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ফারুক সহ ৩জন গুরতর আহত হয়। অাহতরা ফেনী সদর অাধুনিক হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।
জানা যায়, রবিবার রাত ৯টায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে ওই ইউনিয়নের বদরপুর রাস্তার মাথায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার খায়ের বলেন, ফেনী থেকে বাড়ী ফেরার পথে আমার ছোট ভাই সোহাগ খায়েরকে হত্যার উদ্দেশ্যে গুলি করে যুবলীগের সম্পাদক ওমর ফারুক তার সহযোগীরা। ফারুককে প্রধান অাসামী করে মামলার প্রস্তুতি চলছে।
ইউনিয়ন অা’লীগের সভাপতি ও চেয়ারম্যান এম. এ হোসেন  জানান, ইউনিয়ন নির্বাচনে পরাজিত হয়ে  অানোয়ার ও তার ছোট ভাইয়েরা পুরো এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে, এর অংশ হিসেবে  রোববার রাতে সোহাগ সশস্ত্র ক্যাডার দিয়ে ফারুকের উপর হামলা চালায়। স্থানীয়রা প্রতিরোধের চেষ্টা করলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় সোহাগ,  ফারুক সহ ৪ জন অাহত হয়।
ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার অসিম কুমার সাহা জানান, সোহাগের ঘাড় ও পেটে ছোট অস্ত্রের গুলির চিহ্ন রয়েছে। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  হুমাযুন কবির  বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে,  সংঘর্ষের ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মতামত জানানঃ