ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   সোনাগাজীতে মাদক ব্যাবসায়ীকে পুলিশে দিলেন চেয়ারম্যান খোকন

সোনাগাজীতে মাদক ব্যাবসায়ীকে পুলিশে দিলেন চেয়ারম্যান খোকন

September 3, 2016 - 1:45 PM

সৈয়দ মনির অাহমদ, সোনাগাজী প্রতিনিধি, ৩ সেপ্টেম্বর।

সোনাগাজীর বগাদানা ইউনিয়নের আড়কাইম সাকিনস্থ নিজাম উদ্দিন পাটোয়ারী বাড়ীর মৃত অালী আহম্মদের ছেলে শুক্কুর মিয়ার বসতঘর থেকে ইয়াবা ও  গাজা  সেবনের উপকরন সহ আবদুল শুক্কুর মিয়া (৩৫) কে আটক করে পুলিশে দিলেন ইউপি চেয়ারম্যান ইসহাক খোকন ।
জানা যায়, আবদুল শুক্কুর মিয়া দীর্ঘদিন ধরে তার সহযোগীদের নিয়ে নিজ ঘরে ইয়াবা সেবন করতো। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান খোকনকে জানানো হয়। চেয়ারম্যান এলাকার মেম্বার সহ এরাকাবাসীকে মাদকসেবী ও মাদক বিক্রেতাকে হাতেনাতে ধরিয়ে দেয়ার নির্দেশ প্রদান করে। শনিবার সন্ধায়  মাদক ব্যবসায়ী শুক্কুর মিয়া  মাদক সেবন করছিল,  তাৎক্ষনিক অভিযান চালিয়ে  তাকে অাটক করেন চেয়ারম্যান খোকন।  বিষয়টি থানায় অবহিত করলে সোনাগাজী মডেল থানার এসআই ডালিম তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তার বিরুদ্ধে  মাদক দ্রব্য ও চোরা চালান আইনে মামলা হয়েছে। আবদুল শুক্কুর মিয়া  কে জিজ্ঞাসাবাদ করলে তার সহযোগী ইছাপুর নিবাসী বেলায়েত হোসেনের এর ছেলে পারভেজ এবং আড়কাম নিবাসী শাহাবুদ্দীনের ছেলে রাজীব এর নাম প্রকাশ করে। রাজীব ও পারভেজ দীর্ঘদিন ধরে ওই গ্রামে মাদক ব্যাবসা করে আসছে বলে জানায় স্থানীয়রা।
বগাদানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ইসহাক খোকন জানান, সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর ও স্থানীয়দের ধন্যবাদ জানাই।    প্রশাসনের এ রকম সহযোগিতায় এলাকায় মাদক নির্মূল করা সম্ভব হবে। আমার ইউনিয়নের আলমপুর, ছোট ঈদগাহ, কাজীরহাটসহ বেশ কিছু স্থানে মাদক ব্যবসা চলছে । এ বিশেষ কিছু  স্থানের বিষয়ে প্রশাসনকে জানিয়েছি, আশাকরি প্রশাসন দ্রুত পদক্ষেপ নিবেন।

আপনার মতামত জানানঃ