ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   সোনাগাজীতে বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় প্রেমিক কারাগারে

সোনাগাজীতে বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় প্রেমিক কারাগারে

October 12, 2016 - 3:38 PM

সৈয়দ মনির অাহমদ, সোনাগাজী।
সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়নের দক্ষিন মঙ্গলকান্দি গ্রামে ৮ম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে প্রেমের ফাঁদে পেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে এক বখাটে। মঙ্গলবার রাতে মোরশেদ আলম রকি নামের ওই যুবককে  গ্রেফতার করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, দক্ষিন মঙ্গলকান্দি গ্রামের আমু কাজী বাড়ীর রিক্সা চালক আবুল হোসেনের স্কুল পড়ুয়া মেয়ের (১৬) সাথে একই এলাকার খালেক হাফেজ বাড়ীর নুরুল আলমের ছেলে মোরশেদ আলম রকি (২৫) প্রেমের সম্পর্ক গড়ে তোলে। মেয়েটি বক্তারমুন্সী মোয়াজ্জেম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীতে অধ্যয়নরত। বিয়ের প্রলোভন দিয়ে গত কিছুদিন ওই কিশোরীকে  রকি ধর্ষণ করে। সোমবার রাতে কিশোরীর বাবা আবুল হোসেন বাড়ি ফিরলে বসতঘর থেকে রকি দৌড়ে পালিয়ে গেলে বিষয়টি জানাজানি হয়। একপর্যায়ে এলাকাবাসী রকিকে আটক করে ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেয়। সে বিয়ের প্রস্তাবে রাজী না হলে এলাকাবাসী তাকে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় মঙ্গলবার রাত ১২টার দিকে কিশোরীর বাবা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দাযের করেন।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মো: হুমায়ুন কবীর স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় এক যুবককে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। বুধবার দুপুরে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং ধৃত রকিকে ফেনী বিজ্ঞ  আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

আপনার মতামত জানানঃ