ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   সোনাগাজীতে তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেফতার

সোনাগাজীতে তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেফতার

September 25, 2016 - 5:38 AM

সৈয়দ মনির অাহমদ, সোনাগাজী।

ফেনীর সোনাগাজী উপজেলার তালিকাভুক্ত সন্ত্রাসী ও চর মজলিশপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর অালমকে ফেনী জেল গেইট থেকে অাটক করেছে সদর থানা পুলিশ।
ফেনী মডেল থানার ওসি মাহবুব মোরশেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে জেল গেইট থেকে তাকে গ্রেফতার করা হয়। সে কারাবন্দী শিবির ক্যাডার ওমর ফারুক প্রকাশ শার্টার কামরুলের সাথে সাক্ষাত করতে এসেছিলেন। তার বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় ৪ টি মামলায় গ্রেফতারী পরোয়ানা  রয়েছে।

উল্লেখ্য,  গত শুক্রবার ( ১৬ সেপ্টেম্বর) সোনাগাজীর চর মজলিশপুর ইউনিয়নের  বাংলা বাজার এলাকায় স্থানীয় মহিলা মেম্বার ফেরদৌস নিপার ছেলে রুবেলকে হত্যার উদ্দেশ্যে গুলি করে যুবলীগ নেতা জাহাঙ্গীর ।   নিপা জানান, পুর্ব শত্রুতার জেরে জাহাঙ্গীর তার সহযোগীদের নিয়ে তাদের বাড়ীর সামনে রাস্তায়  তার ছেলে রুবেল (২৫) কে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে,  ছেলেকে উদ্ধারের চেষ্টা করলে তার স্বামী লাতু মিয়াকে চুরিকাঘাতে হত্যার চেষ্টা করে। তাদের অাত্নচিৎকারে   স্থানীয়রা বেরিয়ে এসে জাহাঙ্গীরের কাছ থেকে অস্ত্রটি (শর্ট বন্দুক ) উদ্ধার করে পুলিশে সোপর্দ করে। পরদিন রুবেলের পিতা লাতু মিয়া বাদি হয়ে জাহাঙ্গীর কে প্রধান অাসামি করে মামলা দায়ের করেন। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, তার বিরুদ্ধে  চর মজলিশপুর  ইউনিয়ন যুবলীগের সভাপতি অানোয়ার খায়ের ও সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সোহাগ খায়েরকে গুলি করে হত্যা চেষ্টা, অস্ত্র, ডাকাতি সহ বহু অভিযোগ রয়েছে।

আপনার মতামত জানানঃ