ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   সোনাগাজীতে গ্রেফতার যুবলীগ নেতা জাহাঙ্গীরের স্বীকারোক্তিতে বন্দুক ও গুলি উদ্ধার

সোনাগাজীতে গ্রেফতার যুবলীগ নেতা জাহাঙ্গীরের স্বীকারোক্তিতে বন্দুক ও গুলি উদ্ধার

September 25, 2016 - 2:17 PM

সোনাগাজী  প্রতিনিধি
সোনাগাজীর চরমজলিশপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ধৃত জাহাঙ্গীরের স্বীকারোক্তিতে পুলিশ তার বাড়ী থেকে ১ টি এলজি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে।
রবিবার দিবাগত রাত ১ টার সময় সোনাগাজী মডেল থানা পুলিশ এ অস্ত্র ও গুলি উদ্ধার করে। এর অাগে শনিবার সকালে জাহাঙ্গীর কে ফেনী জেলা কারাগার ফটক থেকে গ্রেফতার করা হয়।
মডেল থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, ধৃত জাহাঙ্গীর কে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে তার বসত ঘরে অস্ত্র রয়েছে। রাতে তাকে সাথে নিয়ে এসআই নাজমুলের নেতৃত্বে পুলিশের একটি দল জাহাঙ্গীরের বাড়ীতে অভিযান চালিয়ে তার দেখানো স্থানে  একটি এলজি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে  অস্ত্র অাইনে মামলা রুজু করা হয়। এছাড়াও জাহাঙ্গীরের বিরুদ্ধে ৪ টি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। রবিবার বিকালে ফেনী বিজ্ঞ ম্যাজিস্ট্রেট অাদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।
প্রসঙ্গত, গত ১৬ সসেপ্টেম্বর মজলিশপুর ইউনিয়নের বাংলাবাজারে স্থানীয় মহিলা ইউপি সদস্য নিপা আক্তারের ছেলেকে গুলি করে মারাত্বক জখম করে জাহাঙ্গীর।
সে সময় জনতার ধাওয়া খেয়ে জাহাঙ্গীর একটি বন্দুক রেখে পালিয়ে যায়।স্থানীয় জনতা সে অস্ত্র উদ্ধার করে পুলিশে হস্তান্তর করে।

আপনার মতামত জানানঃ