ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   সোনম কাপুরকে গ্রেফতার দাবি

সোনম কাপুরকে গ্রেফতার দাবি

জুলাই ২২, ২০২০ - ১:৫৩ অপরাহ্ণ
সোনম কাপুর

মহামারি করোনার নিয়ম ভেঙেছেন এমন অভিযোগ তুলে বলিউড অভিনেত্রী সোনম কাপুরকে গ্রেফতার দাবি করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত এক ভিডিও’র সূত্র ধরে এ অভিযোগ তোলেন আসজাদ নাজির নামে এক ভারতীয়। আর এই দাবির সঙ্গে একমত পোষণ করেছেন নেটিজেনরা।

সকালে খোলা প্রকৃতিতে শরীরচর্চা করছেন সোনম; অভিনেত্রীর এমন একটি ভিডিও সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করেন অনিল কাপুর তনয়া। এরপরই ক্ষোভে ফেটে পড়েন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

করোনাভাইরাসের নিয়ম ও স্বাস্থ্যবিধি ভেঙে সোনম বাইরে বেরিয়ে এই শরীরচর্চা করছেন মন্তব্য করে নেটদুনিয়ায় ক্ষোভ উগড়ে দেন অনেকে।

এদের মধ্যে আসজাদ নাজির নামের এক ব্যক্তি টুইটারে এমন কাণ্ডের জন্য সোনমের গ্রেফতার দাবি করেন।

তিনি লেখেন, মহামারীর মধ্যে লন্ডনে গিয়ে ১৪ দিনের কোটারেন্টিনে থাকার নিয়ম ভেঙেছেন সোনম কাপুর। ঘর থেকে বাইরে বেরিয়ে অন্যদের জীবনকে বিপদের মধ্যে ফেলছেন। আর নিজের এই নিয়ম ভাঙার বিষয়টি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাই তাকে গ্রেফতারের দাবি জানাই। তার এমন দাবির সঙ্গে অনেকেই সহমত পোষণ করেছেন।

বিষয়টি সোনমের নজরে আসার পর তিনি লেখেন, কোয়ারেন্টাইনের কোনো নিয়ম ভাঙিনি আমি। বাড়ির সঙ্গে যে বাগান রয়েছে সেখানেই অনুশীলন করেছি। আর সেই ভিডিও শেয়ার করেছি। ওটি প্রাইভেট প্লেস, পাবলিক প্লেস নয়। কারণ স্বামী আনন্দ আহুজার বাড়িতেই অবস্থিত ওই জায়গাটি। এই মুহূর্তে আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে ঘরবন্দি অবস্থায় আছি।

সোনম আরও লেখেন, কিছু মানুষের হাতে নেট দুনিয়ায় অহেতুক মন্তব্য করার জন্য অঢেল সময় রয়েছে। এসব মানুষকে পাত্তা দেয়াই উচিত।

আপনার মতামত জানানঃ