ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   সৈয়দপুরে তিন প্রতিষ্ঠানের জরিমানা

সৈয়দপুরে তিন প্রতিষ্ঠানের জরিমানা

September 27, 2016 - 4:30 AM
মাদকাসেবী ছেলেকে হত্যা করলো বাবা

মহিনুল ইসলাম সুজন,ক্রাইমরিপোর্টার নীলফামারীঃঃ-নীলফামারীর বানিজ্যিক শহর সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে তিনটি প্রতিষ্ঠানের ১৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। আজ সোমবার বিকেলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক ওই ভ্রাম্যমান আভিযান পরিচালনা করা হয়।
জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলো হচ্ছে- শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের আইনুলের সুপারি আড়ত, ঢাকা ট্রেডার্স নামের সুপারির আড়ত এবং আজিম উদ্দিন সুইটস্ মিটস্ নামের একটি খাবার হোটেল। অভিযানকালে  উল্লিখিত দুইটি সুপারির আড়তে অত্যন্ত নোংরা,অস্বাস্থ্যকর ও অপরিচ্ছন্ন পরিবেশে  কাঁচা সুপারি সংরক্ষণ করার দায়ে ওই দুইটি সুপারির আড়তের স্বত্তাধিকারী মো. আইনুল হোসেন ও মো. শাহ্জাহান আলীর প্রত্যেকের ৫হাজার টাকা করে জরিমানা করা হয়। এছাড়াও হোটেলের খাদ্যদ্রব্যে রাসায়নিক উপাদান মিশ্রনের দায়ে মালিক রঞ্জনের ৬ হাজার টাকা জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর কার্যালয়ের সহকারী পরিচালক আফসানা পারভীন ওই ভ্রাম্যমান অভিযানে নেতৃত্ব দেন। এ সময়  সৈয়দপুর উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. অহিদুল হক, পৌরসভা স্যানিটারী ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকার ও থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ