ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   সৈয়দপুরের ন্যাশনাল ক্রিকেট ক্লাব-খেলার আমন্ত্রনে মালয়েশিয়া যাচ্ছে

সৈয়দপুরের ন্যাশনাল ক্রিকেট ক্লাব-খেলার আমন্ত্রনে মালয়েশিয়া যাচ্ছে

September 10, 2016 - 2:48 PM

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃঃ-মালয়েশিয়ার রয়্যাল এয়ারফোর্সের আমন্ত্রনে দুইটি একদিনের ও একটি টি-২০ ম্যাচ খেলতে মালয়েশিয়া যাচ্ছে সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাব। আগামি ১৫ সেপ্টেম্বর রাতে নীলফামারী -৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরীর নেতৃত্বে ২০ সদস্যের একটি দল মালয়েশিয়া যাবে।
সেখানে আগামি ২১/ও ২২ সেপ্টেম্বর রয়্যাল ফোর্স গ্রাউন্ড মাঠে দুইটি একদিনের ম্যাচ ও ক্লাব আমান গ্রাউন্ড মাঠে দিবারাত্রীর একটি টি-২০ ম্যাচ খেলবে ন্যাশনাল ক্রিকেট ক্লাব। তিনটি খেলায় মাঠে অধিনায়কের দায়িত্ব পালন করবেন জাতীয় এ দলের সাবেক খেলোয়াড় ও সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট কাবের সভাপতি মোঃ হুমায়ন কবির।
দলের প্রশিক খ্যাতনামা ক্রিকেটার এস এম শামস্ চুন ও ম্যানেজার রাকিবসহ যেসব খেলোয়াড় ও কর্মকর্তা মালয়েশিয়া যাচ্ছেন তারা হলেন হুমায়ন কবির, বাংলাদেশ দলের সাবেক জাতীয় খেলোয়াড় মোঃআশরাফুল,জুগোল রাসেল,হাসু,আরশাদ, নাদিম, জাহিদ, আরজু হোসেন, ইদান,হাসান, নওশাদ ইকবাল(জাতীয় ১৯ দলের খেলোয়াড়),সুমন, নওহিদ এবং দলের নির্বাচক আরমান হোসেন মুন। সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট কাবের খেলোয়াড় ও কর্মকর্তাদের পোষাক সরবরাহ করেছে ঢাকার মন্ডি এ্যাপারলেস লিমিটেডের নুর এ আলম ও ট্রাভেল সহযোগিতা দিচ্ছেন থ্রি এম গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মোঃআলিম শেখ। মালয়েশিয়া যাওয়ার বিষয়ে দলটি ইতিমধ্যে যাবতীয় প্রস্তুতি শেষ করেছে। দলটির মালয়েশিয়া সফর উপলে আজ শনিবার দুপুরে শহরের নতুন বাবুপাড়া ন্যাশনাল ক্রিকেট কাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করে।
সংবাদ সম্মেলনে মালয়েশিয়ায় যাতে তাদের সফর ভালো হয় এবং খেলায় জয়লাভ করতে সবার দোয়া ও সহযোগিতা কামনা করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী,কাবের সভাপতি হুমায়ন কবির,সাধারন সম্পাদক আরমান হোসেন মুন,প্রশিক এস এম শাসস্ চুন,ম্যানেজার রাকিব,পোষাক সরবরাহকারী নুর এ আলম জুগোল,ট্রাভেল সহায়তাকারী প্রতিষ্ঠান থ্রি এম গ্রুপের প্রতিনিধি মোঃ আলম শেখ প্রমুখ।
আগামি ১৪ সেপ্টেম্বর রাতে ট্রেনযোগে ঢাকা যাবে দলটি এবং ১৫ সেপ্টেম্বর রাতে মালয়েশিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বে সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাব।

আপনার মতামত জানানঃ