ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   সৈয়দপুরের ছেলে ও ‘নীলসাগর এক্সপ্রেস’এর সাদ্দাম বিপিএলে খুলনা টাইটান্সে খেলবেন

সৈয়দপুরের ছেলে ও ‘নীলসাগর এক্সপ্রেস’এর সাদ্দাম বিপিএলে খুলনা টাইটান্সে খেলবেন

October 3, 2016 - 2:34 PM

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধিঃঃ সৈয়দপুরের প্রতিভাবান ক্রিকেটার সাদ্দাম বিপিএলে প্লোয়ার্স ড্রাফটে “খুলনা টাইটানস” দলে জায়গা করে নিয়েছেন। তিনিই সৈয়দপুরের প্রথম ক্রিকেটার যাকে ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া, ভারত ও পাকিস্থান দলের আন্তর্জাতিক খেলোয়াড়দের সাথে মাঠে দেখা যাবে। ২০১৪ দুবাইতে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে চান্স পাওয়া এ বোলার বর্তমানে জাতীয় লীগ খেলায় রংপুর বিভাগ হয়ে খেলছেন।
বিপিএলে সুযোগ পাওয়ার পর এক সাক্ষাতকারে নিজের অনুভূতি ব্যক্ত করে তিনি বলেন, বিপিএলের ম্যাচগুলোতে সুযোগ পেলে দলের জন্য ভালো পারফর্মন্স দিতে চান।  তিনি সৈয়দপুরসহ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন। ডানহাতি এ ফাস্ট বোলার বিপিএলে সুযোগ পাওয়ার পর সৈয়দপুরের নয়নের মনি হয়ে উঠেছেন। নানান কৌতুহল জন্ম নিয়েছে তাকে ঘিরে। সৈয়দপুর শহরের বাঁশবাড়িস্থ তার বাড়িতে চলছে আনন্দ উৎসব। সবাই তার বাবা মাকে অভিনন্দন জানাচ্ছেন, অভিবাদন জানাচ্ছেন।
জেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৬ ক্রিকেট খেলায় সৈয়দপুরের হয়ে প্রথম মাঠে নামেন নুর আলম সাদ্দাম। জেলা পর্যায়ের পর খুব বেশিদিন তাকে অপেক্ষা করতে হয়নি। ডাক পেয়ে যান রংপুর বিভাগীয় দলে খেলার জন্য। এরপর ঢাকা প্রিমিয়ার লীগ, ঢাকা ফাস্ট ডিভিসনে খেলেছেন। শহরের আল-ফারুক একাডেমীতে পড়াশুনা করা এ খেলোয়াড় বর্তমানে বিকেএসপিতে এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়াশুনা করছেন। তার প্রিয় খেলোয়াড় বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তুজা।
ছোট্ট এ ক্যারিয়ারে উজ্জ্বল পরিসংখ্যানই বলে দিচ্ছে সাদ্দাম কতটা প্রতিভাধর। এখন সে প্রতিভার বিকাশ দেখার অপেক্ষায় সৈয়দপুরবাসী। ২০ বছর বয়সী এই ‘নীলসাগর এক্সপ্রেস’ সে আশার গানই শোনাবেন বিপিএলে এমনটাই প্রত্যাশা জেলাবাসীর। সাদ্দামের ক্রিকেট কোচ মন্টু বলেন, সে আমার ছাত্র। সে বিপিএলে খেলছে এর চেয়ে আনন্দের কিছু হতে পারে না।
আরেক কোচ হাসান বলেন, প্রথমেই তার বোলিং দেখে বুঝেছিলাম সে ভালো করবে। সে তো প্রথমে ব্যাটসম্যান হতে চেয়েছিল, কিন্তু আমি তাকে পরামর্শ দিয়েছিলাম বোলার হওয়ার জন্য। আমার ছাত্র বিপিএলে  দলে খেলছে এতে আমি গর্বিত।
দলে টিকে থাকার বিষয়ে সাদ্দামের বাবা আব্দুস সামাদ আবেগ জড়িত কণ্ঠে  প্রতিবেদককে বলেন, আমার ছেলে যে বিপিএলে খেলছে এটি গর্বের বিষয়। তিনি আরো বলেন, সাদ্দাম আজকে আমার একার ছেলে নয়, গোটা সৈয়দপুরের হয়ে ২২ গজের রণাঙ্গনে সে লড়বে। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

আপনার মতামত জানানঃ