ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   সুশান্তের মৃত্যু; বোর্ড থেকে সরে গেলেন করণ জোহর

সুশান্তের মৃত্যু; বোর্ড থেকে সরে গেলেন করণ জোহর

জুন ২৬, ২০২০ - ৬:১২ অপরাহ্ণ

বিনোদন ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘটনায় বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউড অভিনেতাদের। ইতোমধ্যে সালমান খানসহ কয়েকজনের বিরুদ্ধে নানা অভিযোগ এনে মামলাও করা হয়েছে। বাদ যাননি করণ জোহরও। খবর জি চব্বিশ ঘণ্টার।

খবরে বলা হয়, স্বজনপোষণ বিতর্কের জেরে মুম্বাই অ্যাকাডেমি অফ দ্য মুভিং ইমেজ এর বোর্ড থেকে ইস্তফা চেয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন করণ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বি-টাউনে ‘নেপোটিজম’ বিতর্কে ক্রমাগত আক্রমণের মুখে পড়েছেন করণ। আর এই বিতর্কের জেরেই করণ এমএএমআই ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করা হচ্ছে।

‘পিঙ্কভিলা’য় প্রকাশিত প্রতিবেদন অনুসারে, করণ তার ইস্তফাপত্র এমএএমআই বোর্ডের পরিচালক স্মৃতি কিরণের কাছে জমা দিয়েছেন। নেপোটিজম বিতর্কে করণ বলিউডের কোনো তারকাকেই পাশে পাননি। আর সে কারণেই কিছুটা মর্মাহত হয়েই করণ এই সিদ্ধান্ত নিয়েছেন মনে করছেন অনেকে।

এমনকি এ বিষয়ে করণ জোহরকে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করতে দীপিকা পাড়ুকোন ও কেঝেওকে অনেক বোঝানোর চেষ্টা করেছেন।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বি-টাউনে নেপোটিজন বিতর্কে লাগাতার আক্রমণের মুখে পড়তে হয়েছে করণ জোহরকে। এমনকি বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে আসে তার শো ‘কফি উইথ করণ’। এই শো বন্ধও হয়ে যেতে পারে বলে শোনা যাচ্ছে।

আপনার মতামত জানানঃ