ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   সুশান্তের মৃত্যু তদন্তে এবার কঙ্গনাকে পুলিশে তলব

সুশান্তের মৃত্যু তদন্তে এবার কঙ্গনাকে পুলিশে তলব

জুলাই ২৪, ২০২০ - ৭:৫৬ অপরাহ্ণ
কঙ্গনাকে পুলিশে তলব

ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে তলব করেছে মুম্বাই পুলিশ।

সুশান্তের মৃতদেহ উদ্ধারের একদিন পরই এ বিষয়ে দুই মিনিটের ভিডিও বার্তায় সামাজিক যোগযোগ মাধ্যমে নিজের প্রতিক্রিয়া জানান কঙ্গনা। চলচ্চিত্র শিল্পে সুশান্ত স্বজনপ্রীতির শিকার হয়েছেন – ভিডিও বার্তায় এমন অভিযোগ আনেন এ অভিনেত্রী।

তার বক্তব্যের প্রেক্ষিতেই শুক্রবার (২৪) জুলাই তলব করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কঙ্গনার আইনজীবী। অভিনেত্রী কঙ্গনা গত ১৭ মার্চ থেকে ফিলিপিন্সের রাজধানী ম্যানিলায় অবস্থান করছেন।

প্রসঙ্গত, দিল বেচারার শ্যুটিংয়ের সময় সুশান্ত নাকি সহঅভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘির শ্লীলতাহানি করেছেন বলে অভিযোগ তোলা হয়। যা নিয়ে সাংবাদিক সম্মেলন করতে বাধ্য হন সুশান্ত। এবং সঞ্জনা পরে স্পষ্ট জানিয়ে দেন, সুশান্ত তার সঙ্গে কোনও খারাপ ব্যবহার করেননি। এমনকী, ছবির পরিচালক মুকেশ ছাবড়াও সুশান্তের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগকে নস্যাৎ করে দেন। শোনা যায়, ওই ঘটনার পরই বিমর্ষ হয়ে পড়েন সুশান্ত।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে যায় তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি।

বলিউডে ছিল সুশান্তের শক্ত অবস্থান। শেষবার ‘ছিঁছোড়ে’ ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। এছাড়াও ‘কেদরনাথ’, ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘পিকে’, ‘কাই পো চে’ সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত। টেলিভিশনে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক দিয়ে ক্যারিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

এ বছরের ১৪ জুন সকালে মুম্বাইয়ের নিজ বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত মরদেহ। ভারতীয় পুলিশ জানায়, গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

মাত্র ৩৪ বছর বয়সে ঝরে গেলেন গুণী এই অভিনেতা। তবে তার ৭ বছরের ফিল্ম ক্যারিয়ার নিয়ে হঠাৎ উঠে আসছে অনেক প্রশ্ন। সম্পর্কের জের ধরে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছেন অনেকে। সুশান্তের মৃত্যুর রহস্য উন্মোচনে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

আপনার মতামত জানানঃ