ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   সুন্দরবনে দুই মাদক ব্যবসায়ী আটক

এক কেজি গাঁজা উদ্ধার

সুন্দরবনে দুই মাদক ব্যবসায়ী আটক

আগস্ট ৩১, ২০২০ - ১০:০১ অপরাহ্ণ
দুই মাদক ব্যবসায়ী আটক

সুন্দরবনের বেতবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন।

সোমবার (৩১ আগস্ট) দুপুরে তাদের নিজ এলাকা থেকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট মাহমুদ সাব্বির।

তিনি জানান, দুপুরে সুন্দরবন সংলগ্ন বেতবুনিয়া এলাকায় একটি মাদকের বড় চালান মৌজুদ করা হয়েছে বিক্রির উদ্দেশে। এমন গোপন সংবাদের সূত্রধরে ওই এলাকায় অভিযান চালনো হয়। এসময় কোস্টগার্ড সদস্যদের দেখে পালানোর সময় এককেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন- সাতক্ষীরা জেলার তালা উপজেলার মাগুরা গ্রামের পবিত্র দাসের স্ত্রী পারমিতা দাস (৩৬) ও যশোর জেলার কেশবপুর উপজেলার কালিডাঙ্গা গ্রামের মৃত মধু রায়ের পুত্র বাবু তুষার রায় (৪২)।

আটককৃতরা দীর্ঘদিন ধরেই গাঁজা ও ইয়াবার ব্যবসা করে আসছিলেন বলে জানিয়েছে কোস্টগার্ড। তাদের বিরুদ্ধে মাদক সংক্রান্ত একাধিক অভিযোগ থাকলেও এতদিন ছিলেন ধরাছোঁয়ার বাইরে। আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হওয়ার পর তাদের জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন কর্মকর্তা লেফটেন্যান্ট মাহমুদ সাব্বির আরো বলেন, বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকা সমূহে যেকোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড, বনদস্যু জলদস্যুদের অপতৎপরতা, মাদক ব্যবসায়ীদের নির্মুল করাসহ ও বন্যপ্রাণী পাচারকারী এবং নিধনকারীদের বিরুদ্ধে কোস্টগার্ড বাহিনী নিয়মিত অভিযান অব্যাহত আছে।

আপনার মতামত জানানঃ