ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   সিরাজগঞ্জে এক গৃহবধূ খুন

সিরাজগঞ্জে এক গৃহবধূ খুন

December 10, 2016 - 7:24 AM

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে জমি-জমা নিয়ে বিরোধের জেরে সতীনের বাবার পরিবারের ফালার আঘাতে হেলেনা পারভীন (৩৬) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

শুক্রবার রাত ৩টার দিকে শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের শায়েস্তাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ হেলেনা উপজেলার কায়েমপুর ইউনিয়নের শায়েস্তাবাদ গ্রামের ইলিম প্রামানিকের মেয়ে ও কোরবান আলীর স্ত্রী।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হক জানান, শায়েস্তাবাদ গ্রামের কোরবান আলীর সঙ্গে তার দ্বিতীয় স্ত্রীর বাবা মোজাহার আলীর জমি-জমা নিয়ে বিরোধ চলছিল।বিবদমান ওই জমির ওপর আদালত ১৪৪ ধারা জারি করে। এরই এক পর্যায়ে শুক্রবার রাত ৩টার দিকে মোজাহার আলীর লোকজন জামাই কোরবান আলীর ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এ সময় কোরবান আলীর প্রথম স্ত্রী হেলেনা বাঁধা দিলে তার পেটে ওই ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই হেলেনা মারা যায়।

খবর পেয়ে শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

কায়েমপুর ইউনিয়ন চেয়ারম্যান হাসান আলী জানান, কোরবান আলী একই গ্রামের মোজাহার আলীর মেয়ে মলিনা খাতুনকে দ্বিতীয় বিয়ে করেন। কোরবান আলী দ্বিতীয় বিয়ে করলেও প্রথম স্ত্রীকে নিয়েই ঘর সংসার করতে থাকেন এবং দ্বিতীয় স্ত্রী মলিনা তার বাবার বাড়িতে থাকতো। দ্বিতীয় বিয়ের সময় শ্বশুরের দেওয়া এক বিঘা জমির দখল নিয়ে দু-পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল। শুক্রবার রাতে জমি-জমা নিয়ে বিরোধের জেরে সতীনের বাবার পরিবারের ফালার আঘাতে হেলেনা নিহত হয়।

আপনার মতামত জানানঃ