ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   সিনেমা নির্বাচন, চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়া

সিনেমা নির্বাচন, চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়া

December 9, 2016 - 8:58 AM

বিনোদন ডেস্ক : সিনেমা নির্বাচন, চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়া, সিনেমায় তার মনোযোগ সবকিছু মিলিয়ে ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ উপাধি পেয়েছেন আমির খান।

কিন্তু পিকে খ্যাত এ তারকা মনে করেন তাকে দেওয়া এ উপাধি সঠিক বলে মনে করেন না তিনি। বরং তাকে ‘মিস্টার প্যাশনেট’ বলে ডাকা উচিৎ বলে মনে করেন তিনি।

৫১ বছর বয়সি এ তারকা জানান, তাকে মিস্টার পারফেক্টশস্টি ডাকায় তিনি কখনো কোনো চাপ অনুভব করেননি, কারণ তিনি এই ট্যাগে বিশ্বাস করেন না।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এটি আমার ওপর কোনো চাপ প্রয়োগ করে না কারণ আমি এই উপাধিতে বিশ্বাস করি না। এ টাইটেলটি সঠিক নয়। মিস্টার পারফেক্টশস্টি আমার সঙ্গে যায় না। আমার উপাধি হওয়া উচিৎ মিস্টার প্যাশনেট কারণ প্রকৃতপক্ষে আমি এটিই।’

তিনি আরো বলেন, ‘আমার মতে, পারফেক্টশনিস্ট বলে কোনো শব্দ নেই। এমন কোনো জিনিসই নেই। বিশেষ করে ক্রিয়েটিভ বিভাগে। কারণ এ বিভাগে অনেক মতবিভেদ রয়েছে।’

আমির খানের পরবর্তী সিনেমা দাঙ্গাল। সিনেমায় ভারতীয় কিংবদন্তি কুস্তিগীর মহাবীর ফোগাটের ভূমিকায় অভিনয় করছেন তিনি। মহাবীর ফোগাট এবং তার মেয়ে গীতা ও ববিতার সংগ্রামী জীবন নিয়ে তৈরি হচ্ছে এ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন নিতেশ তিওয়ারি। এতে আমির খান ছাড়াও অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার, ফাতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রা।

আপনার মতামত জানানঃ