ক্রাইম পেট্রোল বিডি  »  আইন-আদালতক্রাইম   »   সাহেদর ১০ দিনের রিমান্ড খুলনায়

সাহেদর ১০ দিনের রিমান্ড খুলনায়

জুলাই ২৮, ২০২০ - ১২:০০ অপরাহ্ণ
খুলনায় সাহেদ

করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট প্রস্তুতকারী রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ করিমকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডে খুলনায় নেয়া হয়েছে। সন্ধ্যা ৬টার দিকে সাহেদকে বহনকারী গাড়ি খুলনার র‌্যাব-৬ কার্যালয়ে প্রবেশ করে।

সাতক্ষীরায় তার বিরুদ্ধে দায়ের হওয়া অস্ত্র আইনের মামলায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন র‌্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রওসোনুল ফিরোজ। এরআগে গত ২৩ই জুলাই মামলার তদন্ত কর্মকর্তা রেজাউল করিম সাতক্ষীরার ভার্চুয়াল আদালতে সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন। ২৬শে জুলাই সিনিয়র জুডিশিয়াল আদালের বিচারক রাজিব কুমার রায় শুনানি শেষে সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, করোনা টেস্ট পরীক্ষা প্রতারণার অভিযোগে বুধবার (১৫ জুলাই) ভোরে সাতক্ষীরার সীমান্তের দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে নৌকায় পালিয়ে যাওয়া অবস্থায় রিজেন্ট হাসপাতালের শাহেদকে গ্রেফতার করে র‌্যাব।

গত ৬ জুলাই করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে র‍্যাব উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায়। এরপর রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। ৭ জুলাই করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব। মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করা হয় এজাহারে।

Tags:

আপনার মতামত জানানঃ