ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   সালমান খানকে খুনের পরিকল্পনা, মাস্টারমাইন্ড আটক

সালমান খানকে খুনের পরিকল্পনা, মাস্টারমাইন্ড আটক

আগস্ট ১৯, ২০২০ - ১:৫৬ অপরাহ্ণ
সালমান খানকে খুনের পরিকল্পনা

বলিউড সুপারস্টার সালমান খান। প্রায় তিন দশক ধরে বলিউডে আধিপত্য বিস্তার করছেন তিনি। তাই অনেকদিন ধরেই তাকে খুনের পরিকল্পনা চলছিলো। এ জন্য নিয়মিত নজরদারিতে ছিলো ভাইজানের বান্দ্রার বাড়ি। শুধু তাই নয়, অভিনেতা কখন বাসা থেকে বের হচ্ছেন, কখন কোথায় যেতেন সবকিছুই নজরে ছিলো পরিকল্পনাকারীদের। তবে শেষ পর্যন্ত মাস্টারমাইন্ডকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

বলিউডের সুপারস্টার সালমন খানকে পরিকল্পনা মাফিক খুনের চেষ্টা করছিলেন রাহুল আলিয়াস সাঙ্ঘি ওরফে বাবা আলিয়াস সুন্নি (২৭)। খবর পাওয়ার পর এবার পুলিশের হাতে ধরা পড়লেন রাহুল।

চলতি বছরের জানুয়ারি মাস থেকে মুম্বাইয়ের বিষ্ণোই গ্যাঙের সঙ্গে যোগাযোগ রাখছিলেন রাহুল। নির্দিষ্ট সময়ে সুযোগ বুঝে সালমানকে উড়িয়ে দেয়ার পরিকল্পনাও ছিল।

১৫ আগস্ট উত্তরাখন্ড থেকে গ্রেফতার করা হয় রাহুলকে। জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে রাজস্থানের ভিওয়ানির বাসিন্দা রাহুল সালমানকে খুনের পরিকল্পনায় জড়িত।

ডিসিপি হেডকোয়ার্টার রাজেশ দুগ্গল জানান, সম্প্রতি ফরিদাবাদের রেশন ডিলার প্রবীনকে খুনের অপরাধে গ্রেফতার করা হয় রাহুলকে। গ্রেফতারের পর জেরার সময়ই প্রকাশ্যে আসে সালমানের খুনের পরিকল্পনা।

আপনার মতামত জানানঃ