ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   সাতক্ষীরায় শিশুকে অপহরণ ও ধর্ষণ, গ্রেফতার ২

সাতক্ষীরায় শিশুকে অপহরণ ও ধর্ষণ, গ্রেফতার ২

অক্টোবর ৪, ২০২০ - ৯:০৮ অপরাহ্ণ

সাতক্ষীরা শহরের কাটিয়ায় স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় শিশুটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে। ওই যুবকদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন বলেন, একসপ্তাহ আগে (২৫ সেপ্টম্বর) শহরের কাটিয়ার এক দরিদ্র দিনমজুরের শিশু কন্যাকে স্থানীয় আসাদুল ও শাওন নামে দুই বখাটে যুবক ফুসলিয়ে খুলনার লবনচোরায় নিয়ে যায়। সেখানে শিশুটিকে আটকে রেখে তারা ধর্ষণ করে। এ ঘটনায় শুক্রবার সাতক্ষীরা সদর থানায় মেয়েটির বাবা অভিযোগ দেন।

সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তদের মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে শনাক্ত করে তাদের। শনিবার ভোরে অভিযান চালিয়ে কাটিয়া সরকারপাড়া থেকে আবু বাক্কার সিদ্দিকের ছেলে আসাদুলকে (৩২) গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তার দেয়া তথ্যের মাধ্যমে পুলিশ জানতে পারে শিশুটিকে নিয়ে খুলনার লবনচোরা এলাকায় আটকে রেখেছে তারা। এরপর আসাদুলকে নিয়ে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। এরপর আসামি মিকাইল হোসেনের ছেলে মনিরুল ইসলাম শাওনকে (২৮) গ্রেফতার করা হয়।

রোববার (৪ অক্টোবর) ধৃত আসামি শাওন ও আসাদুলকে আদালতের মাধ্যমে সন্ধ্যায় জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত জানানঃ