ক্রাইম পেট্রোল বিডি  »  প্রধান সংবাদ   »   সাংবাদিকদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে

সাংবাদিকদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে

August 27, 2016 - 3:59 PM

ঝালকাঠি প্রতিনিধি : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সাংবাদিকতা একটি মহান পেশা। যারা ভাল সাংবাদিকতা করেন, তাদের প্রতি মানুষের শ্রদ্ধাবোধ রয়েছে। তাই সাংবাদিকদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

 

শনিবার দুপুরে ঝালকাঠি প্রেস ক্লাবের নবনির্মিত মিলনায়তনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

 

শিল্পমন্ত্রী বলেন, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে মানুষের ঘৃণাবোধ সৃষ্টি করতে হবে। আজকে সারাদেশে জঙ্গিবাদের বিরুদ্ধে মানুষ সোচ্চার হয়ে উঠেছে। মাদকের বিরুদ্ধেও জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে। মাদক ও জঙ্গিবাদবিরোধী প্রচারণাকে আরো শক্তিশালী করা প্রয়োজন। এ জন্য সাংবাদিকরা সংবাদ প্রকাশের মাধ্যমে ভূমিকা রাখতে পারেন।

 

ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরী, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ-আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সুলতান হোসেন খান ও ঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আক্কাস সিকদার।

 

অনুষ্ঠানের শুরুতেই ফলক উন্মোচন করে ঝালকাঠি প্রেস ক্লাবের নবনির্মিত মিলনায়তনের ভবন উদ্বোধন করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

আপনার মতামত জানানঃ