ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতি   »   সস্ত্রীক করোনায় আক্রান্ত এমপি একাব্বর হোসেন

সস্ত্রীক করোনায় আক্রান্ত এমপি একাব্বর হোসেন

আগস্ট ২০, ২০২০ - ২:১৯ অপরাহ্ণ
এমপি একাব্বর হোসেন ও তার স্ত্রী

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য-এমপি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা একাব্বর হোসেন ও তার স্ত্রী ঝর্ণা হোসেন করোনা আক্রান্ত হয়েছেন।

বুধবার (১৯ আগস্ট) বিকেলে শারীরিক অবস্থার অবনতি হলে প্রধানমন্ত্রীর নির্দেশে রাতেই তাদের সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএইচএম এ ভর্তির কার্যক্রম শুরু করা হয়েছে বলে সাংসদের একমাত্র ছেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক তাহরীম হোসেন সীমান্ত জানিয়েছেন।

পারিবারিক সূত্র জানা গেছে, গত বৃহস্পতিবার প্রথমে ঝর্ণা হোসেন জ্বর ও শরীর ব্যথা অনুভব করলে রোববার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। সোমবার তার পজেটিভ রিপোর্ট আসে। মঙ্গলবার এমপি একাব্বর হোসেনের জ্বর ও শরীর ব্যথা হলে বুধবার সকালে তিনিও নমুনা দেন। বিকেলে তার রিপোর্টও পজেটিভ আসে।

বিকেল থেকে এমপি একাব্বর হোসেন ও ঝর্ণা হোসেনের শরীরিক অবস্থার অবনতি হতে থাকে। তারা জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করলে বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীকে অবগত করা হয়। প্রধানমন্ত্রী তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। পরে রাতেই তাদের হাসপাতালে আনা হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (২০ আগস্ট) এমপির ছেলে তাহরীম হোসেন সীমান্ত এসব তথ্য নিশ্চিত করেন।

বাবা-মার সুস্থতার জন্য দলীয় নেতাকর্মী, নির্বাচনী এলাকার জনগণসহ দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন তাদের ছেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত।

একাব্বর হোসেন (১৯৫৬) একজন বাংলাদেশী রাজনীতিবিদ ও সংসদ সদস্য। তিনি টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে ২০০১, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন।

আপনার মতামত জানানঃ