ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   সম্প্রতি প্রকাশিত হয়েছে বেফিকর সিনেমার ট্রেইলার

সম্প্রতি প্রকাশিত হয়েছে বেফিকর সিনেমার ট্রেইলার

October 14, 2016 - 8:28 AM

বিনোদন ডেস্ক : সম্প্রতি প্রকাশিত হয়েছে বেফিকর সিনেমার ট্রেইলার। আর এতে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন রণবীর সিং।

ট্রেইলারে সহ-অভিনেত্রী বাণী কাপুরের সঙ্গে চুম্বনদৃশ্য ছাড়াও লাল রংয়ের অন্তর্বাস পরে নিজের অর্ধনগ্ন শরীর দেখিয়েছেন এ অভিনেতা।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেন রণবীর। এ সময় সিনেমায় তার অর্ধনগ্ন দৃশ্য নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে এ অভিনেতা বলেন, “নগ্নতায় আমার কোনো আপত্তি নেই। শরীর নিয়ে আমি খুবই স্বস্তিবোধ করি। লোকজন বলে, ‘অভিনয়শিল্পীরা নগ্ন হয়’, তার মানে এই নয় তারা সত্যি সত্যিই নগ্ন হয়। এর মানে তারা এটি পারফর্ম করছেন। অভিনয়কে ফুটিয়ে তোলার জন্য তারা এটি করেন।”

রোমান্টিক ঘরানার সিনেমা বেফিকর। সিনেমার শুটিংও করা হচ্ছে ভালোবাসার শহর ফ্রান্সের রাজধানী প্যারিসে। বার্নার্ডো বারটোলুসি পরিচালিত লাস্ট টাঙ্গো ইন প্যারিস সিনেমার ভারতীয় সংস্করণ সিনেমাটি। সিনেমাটিতে রণবীর এবং বাণীকে ২৩ বার চুম্বন দৃশ্যে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

সিনেমার গল্পে দেখা যাবে- রণবীর ও বাণী দুজনেই বেশ স্বাধীনচেতা। এরপর তাদের দুজনের দেখা হয় প্যারিসে। তারপর থেকেই তাদের মধ্যে সম্পর্ক হয়। বেফিকর সিনেমাটির চিত্রনাট্য, প্রযোজনা এবং পরিচালনা করছেন আদিত্য চোপড়া। দীর্ঘ আট বছরের বিরতি ভেঙে আবারও পরিচালকের আসনে বসেছেন এই নির্মাতা। আগামী ৯ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

আপনার মতামত জানানঃ