ক্রাইম পেট্রোল বিডি  »  প্রবাস   »   সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন করলো ফ্রান্স আ.লীগ

সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন করলো ফ্রান্স আ.লীগ

জুলাই ২৯, ২০২০ - ৮:১৬ অপরাহ্ণ
ফ্রান্স আ.লীগ

অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন করেছে ফ্রান্স আওয়ামী লীগ।

এ উপলক্ষে সোমবার (২৭ জুলাই) প্যারিসের স্থানীয় একটি রেস্টুরেন্টে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

ফ্রান্স আওয়ামী লীগ ছাড়াও এতে নগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফ্রান্স আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ কাশেমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ’র পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি আবুল কাসেম, মুক্তিযোদ্ধা কামরুল হাসান বকুল, মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, মোহাম্মদ শাহেদ আলী, সৈয়দ ফয়সাল ইকবাল হাসেমি, জাকির হোসেন ভূঁইয়া, সোনাম উদ্দিন খালিক, আবু মোর্শেদ পাটোয়ারী, আব্দুল মোতালেব খান, হারুন রশিদসহ অন্যান্য নেতারা ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা সালেহ আহমেদ চৌধুরী, যুগ্ম সম্পাদক অধ্যাপক অপু আলম, ফয়ছল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াদা শেলু, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল তায়েফসহ আরো অনেকেই।

এসময় বক্তারা জয়কে ডিজিটাল বাংলাদেশের রূপকার উল্লেখ করে বলেন, তথ্যপ্রযুক্তি খাতে বাংলাদেশ অনেক এগিয়েছে, যার পেছনে বড় অবদান রয়েছে প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়ের। প্রযুক্তি খাত থেকে প্রচুর পরিমাণ বৈদেশিক মুদ্রাও অর্জন হচ্ছে বলেও তারা উল্লেখ করেন। এ সময় বঙ্গবন্ধু তার পরিবার ও মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী নিহতদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পুত্র সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়

আপনার মতামত জানানঃ