ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   শ্বশুর ও মেয়ের জামাই দুজনই ঘর জামাই

শ্বশুর ও মেয়ের জামাই দুজনই ঘর জামাই

August 27, 2016 - 12:25 PM

বিনোদন ডেক্স: শ্বশুর ও মেয়ের জামাই দুজনই ঘর জামাই। এই দুই ঘর জামাইয়ের গল্প নিয়ে নির্মিত হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘ঘর জামাই’। 
মারুফ রেহমানের মূল ভাবনায় ৬ পর্বের এই ধারাবাহিক নাটকটি রচনা করেছেন আকাশ রঞ্জন। পরিচালনা করছেন মারুফ মিঠু।

এ নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা মারুফ মিঠু বলেন, ‘আনিকা কবির শখ এক মাস্তান ছেলেকে ভালোবাসে। এদিকে শখের হাউজ টিউটর মীর সাব্বির। মাস্তান এ ছেলের সঙ্গে শখের বিয়ে ঠিক হয় কিন্তু বিয়ের আসরে ছেলেকে খুঁজে পাওয়া যায় না। এ সময় বাধ্য হয়ে হাউজ টিউটর মীর সাব্বিরের সঙ্গে বিয়ে দেয়া হয় শখের। এবং তাকে ঘর জামাই করে রাখা হয়। তবে মজার ব্যাপার হলো- শখের বাবা আমিরুল ইসলামও ওই বাড়ির ঘর জামাই।’

ঘর জামাইয়ের গল্পকে কেন্দ্র করে এগিয়ে গেছে নাটকের কাহিনি। এ গল্পের মাধ্যমে এক প্রকার মজা করা হয়েছে। এ পর্যন্ত শুটিং ভালো হয়েছে। দর্শকদের নাটকটি আনন্দ দিবে বলেও জানান এই নির্মাতা। নাটকের বিভিন্ন চরিত্র রূপায়ন করছেন- মীর সাব্বির, আনিকা কবির শখ, মনিরা মিঠু, আমিরুল হক, শফিক খান দেলু, গুলশান আরা প্রমুখ।

গত ২৫-২৬ আগস্ট নগরীর উত্তরায় এ নাটকের শুটিং হয়েছে। এখনো কিছু দৃশ্যের শুটিং বাকি রয়েছে। আগামী ২ সেপ্টেম্বর আরেক দিনের শুটিং হওয়ার কথা রয়েছে। ঈদুল আযহায় বৈখাশী টেলিভিশন চ্যানেল ‘ঘর জামাই’ নাটকটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন এই নির্মাতা।

আপনার মতামত জানানঃ