ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   শেরপুরে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি চাল বিতরণ শুরু

শেরপুরে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি চাল বিতরণ শুরু

September 10, 2016 - 3:02 PM

শেরপুর থেকে, এসএম আজিজুল হাকিম শিমুল:
শেরপুরে খাদ্য নিরাপত্তা কর্মসূচির আওতায় হতদরিদ্র পরিবারগুলোর মাঝে ১০ টাকা কেজি করে চাল বিতরণ শুরু হয়েছে। ১০ সেপ্টেম্বর শনিবার সকালে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নে তালিকাভূক্ত হতদরিদ্রদের মাঝে ওই চাল তুলে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন হুইপ আতিউর রহমান আতিক এমপি।

এ উপলক্ষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুক হোসেন পাটোয়ারী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম। ওইসময় আরও উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, আতিউর রহমান মডেল কলেজের অধ্যক্ষ গোলাম হাসান সুজন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম আরা, প্রেসক্লাব সেক্রেটারী সাবিহা জামান শাপলা প্রমুখ।

সুত্রে জানা যায়, ওই কর্মসূচির আওতায় ভাতশালা ইউনিয়নে ১ হাজার ৭৯০ জন এবং সদর উপজেলায় ২২ হাজার ২২৭ জনসহ জেলার ৫টি উপজেলায় ৬৬ হাজার ১৪৫ জন সুবিধাভোগী প্রতি শুক্র, শনি ও মঙ্গলবার করে মাসে ১০ টাকা মূল্যে ৩০ কেজি করে চাল পাবেন। কর্মসূচিটি ভাদ্র, আশ্বিন, কার্তিক, ফাল্গুন ও চৈত্র মাসসহ দীর্ঘ ৫ মাস চালু থাকবে।

আপনার মতামত জানানঃ