ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   শেরপুরে গরিব-অসহায়দের মাঝে সমাজসেবার ৪ লাখ টাকা বিতরণ

শেরপুরে গরিব-অসহায়দের মাঝে সমাজসেবার ৪ লাখ টাকা বিতরণ

September 10, 2016 - 3:04 PM

শেরপুর থেকে, এসএম আজিজুল হাকিম শিমুল:
শেরপুরে জাতীয় সমাজকল্যাণ পরিষদের অধীনে গরিব-অসহায়, অসুস্থ ও হতদরিদ্র পরিবারের শিক্ষার্থীদের মাঝে নগদ প্রায় ৪ লাখ টাকা বিতরণ করা হয়েছে। ১০ সেপ্টেম্বর শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আনুষ্ঠানিকভাবে ওই অর্থ তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক ডাঃ এ এম পারভেজ রহিম।

এ উপলক্ষে জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক এআরএম ওয়াহেদুজ্জামানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, এনডিসি মাহমুদুর রহমান মামুন, জেলা জাতীয় মহিলা সংস্থার সভানেত্রী শামছুন্নাহার কামাল, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, জেলা কমিউনিটি পুলিশের সদস্য সচিব দেবাশীষ ভট্টাচার্য ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা।

সুত্রে জানা যায়, ওই কর্মসূচির আওতায় শেরপুর সদর, শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার ২ জন দুঃস্থ ব্যক্তির হাতে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা ও ৩৯ জন ব্যক্তির হাতে ৫ হাজার টাকা করে ১ লাখ ৯৫ হাজার টাকা তুলে দেওয়া হয়। এছাড়া সদর উপজেলার ৩টি এতিমখানায় ৫০ জন এতিমের হাতে ১ হাজার টাকা করে ৫০ হাজার টাকা তুলে দেওয়া হয়। অন্যদিকে নকলা ও নালিতাবাড়ী উপজেলার প্রতি উপজেলায় ৫ হাজার টাকা হারে ১২ জন করে ২৪ জনের হাতে তুলে দিতে উপ-বরাদ্দ দেওয়া হয় ৬০ হাজার করে ১ লাখ ২০ হাজার টাকা।

আপনার মতামত জানানঃ