ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   শেরপুরের জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, নিহত ২

শেরপুরের জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, নিহত ২

আগস্ট ২৭, ২০২০ - ১০:৪৪ পূর্বাহ্ণ
নিহত

শেরপুরের নালিতাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে বর্তমান এক ইউপি সদস্যসহ দুই পক্ষের দুই জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো কয়েকজন।

বুধবার (২৬ আগস্ট) সকালে উপজেলার পশ্চিম রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নালিতাবাড়ী উপজেলার পশ্চিম রাজনগর গ্রামের বেশকিছু জমি নিয়ে জিয়াউল ও ইয়াদ আলী গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এনিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। বুধবার সকালে জিয়াউলদের দখলে থাকা ও সদ্য আমন ধানের চারা রোপিত জমিতে প্রতিপক্ষ ইয়াদ আলী ও তার লোকজন লাঠিসোটা নিয়ে অতর্কিতে প্রবেশ করে আমনের চারা তুলে ক্ষেত দখলে নেয়ার চেষ্টা করে। খবর পেয়ে জিয়াউল ও তার লোকজন ঘটনাস্থলে গিয়ে বাধা দেয়। এসময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে কয়েকজন আহত হয়।

তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় জিয়াউলের মামা ও পার্শ্ববর্তী ঝিনাইগাতি উপজেলার গৌরিপুর ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য জয়নাল আবেদিন (৫৮), তার ভাই জবান আলী এবং ইয়াদ আলীর ছোট ভাই রিয়াজুলকে (৬৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ইউপি সদস্য জয়নাল ও কৃষক রিয়াজুলের মৃত্যু হয়।

এদিকে ইউপি সদস্য জয়নাল আবেদীনের মৃত্যুর সংবাদ শুনে আগে থেকেই অসুস্থ তার বৃদ্ধা মা জয়নবী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত জানানঃ