ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   শুধু ইংল্যান্ড ক্রিকেট দল নয়, ইসিবি কর্মকর্তারাও বাংলাদেশে আসবেন

শুধু ইংল্যান্ড ক্রিকেট দল নয়, ইসিবি কর্মকর্তারাও বাংলাদেশে আসবেন

August 27, 2016 - 11:27 AM

ক্রীড়া প্রতিবেদক : শুধু ইংল্যান্ড ক্রিকেট দল নয় ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) কর্মকর্তারাও বাংলাদেশ আসবেন। ইসিবির ক্রিকেট পরিচালক অ্যান্ড্রু স্ট্রাউস জানিয়েছেন তিনি দলের সঙ্গে বাংলাদেশে আসবেন।

 

একই সঙ্গে সিরিজ চলাকালীন বিভিন্ন সময়ে বাংলাদেশে আসবেন ইসিবির প্রধান নির্বাহী টম হ্যারিসন এবং চেয়ারম্যান কলিন গ্রেবস।

 

ক্রিকইনফোকে স্ট্রাউস জানিয়েছেন, ইংল্যান্ডে সফররত পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে বাংলাদেশে বিপক্ষে ইংল্যান্ডের স্কোয়াড ঘোষণা করা হবে। স্ট্রাউসের বিশ্বাস সেরা দল নিয়ে বাংলাদেশে আসবে ইংল্যান্ড।

 

ইসিবি বাংলাদেশ সফরে সবুজ সংকেত দিলেও ক্রিকেটের ব্যক্তিগত সিদ্ধান্তে গুরুত্ব দিচ্ছে। কোনো ক্রিকেটার বাংলাদেশে আসতে রাজি না হলে জোর করবে না ইসিবি। স্ট্রাউস বলেছেন,‘আমি আশাবাদী আমরা ক্রিকেটারদের বুঝাতে পেরেছি যে বাংলাদেশে সফর নিরাপদ। আমি শতভাগ আশ্বস্থ যে রেগ ডিকাসন পর্যবেক্ষণ করেই এ সিদ্ধান্ত নিয়েছেন। সে দারুণ দক্ষ এবং অভিজ্ঞ। আমাদের কাছে ক্রিকেটারদের নিরাপত্তা নিশ্চিত করা দরকার, আমরা সেটা করতে পেরেছি। এখন আশা করছি ক্রিকেটাররা এক গ্রুপ হয়ে বলবে,‘চলো যাই’।’

 

বৃহস্পতিবার ইসিবির সভায় দুই ইংলিশ অধিনায়ক অ্যালিস্টার কুক ও এউইন মরগান উপস্থিত ছিলেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যোগ দেন দুই পেসার জেমস এন্ডারসন ও স্টুয়ার্ট ব্রড। বর্তমান দলের প্রত্যেককেই নিরাপত্তা পরিকল্পনা ও বাংলাদেশের পরিস্থিতি সম্পর্কে ব্রিফ করেছে ইসিবি।

আপনার মতামত জানানঃ