ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   শিবপুরে ছিনতাইকারীর গুলিতে একজনের মৃত্যু

শিবপুরে ছিনতাইকারীর গুলিতে একজনের মৃত্যু

September 10, 2016 - 3:44 PM

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে ছিনতাইকারীদের গুলিতে রাসেল মিয়া (৩০) নামে এক গ্রামীণফোন এজেন্সি কর্মীর মৃত্যু হয়েছে। এ সময় দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা।

শনিবার দুপুরে শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের খৈনকুট এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত রাসেল নরসিংদী শহরের বীরপুর মহল্লার হানিফ মিয়ার ছেলে ও গ্রামীণফোন এজেন্সি মুন্সী আমিন অ্যান্ড কোং-এর শিবপুর শাখার সেলস এক্সিকিউটিভ (সিম ও ফ্লেক্সি)।

নিহতের স্বজন ও গ্রামীণফোন এজেন্সি সূত্রে জানা গেছে, রাসেল শিবপুরের যোশর ইউনিয়ন এলাকায় দায়িত্ব পালন শেষে খৈনকুট এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় তার সঙ্গে থাকা দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করে প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে ঢাকায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে শিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ইমাম হোসেন স্থানীয়দের বরাত দিয়ে বলেন, নরসিংদীর দিক থেকে মোটরসাইকেলে করে আসা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। তবে টাকা ছিনতাই হয়েছে কিনা ঠিক বলা যাচ্ছে না। এটা ছিনতাই না অন্য কোনো ঘটনার বিরোধ তদন্তের পর স্পষ্ট হওয়া যাবে।

আপনার মতামত জানানঃ