ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   শারদীয় দুর্গা পূঁজা উপলক্ষে মানিকগঞ্জে প্রধানমন্ত্রীর অনুদান

ডিআইজির পক্ষে পুলিশ সুপারের উপহার

শারদীয় দুর্গা পূঁজা উপলক্ষে মানিকগঞ্জে প্রধানমন্ত্রীর অনুদান

অক্টোবর ২৬, ২০২০ - ১১:৪৮ অপরাহ্ণ

আমিনুল ইসলাম, মানিকগঞ্জঃ মানিকগঞ্জ পৌর সভার মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সকল ধর্মই সমান। তিনি সকল ধর্মের মানুষকে উৎসব করার জন্য বরাবরই উৎসাহিত করে থাকেন। ’ধর্ম যার যার উৎসব সবার’ এই প্রতিপাদ্য মাথায় রেখে মাননীয় প্রধানমন্ত্রী অতীতের ন্যায় এই বছরেও গোটা দেশে শারদীয় দুর্গা পুজা উপলক্ষে অর্থ সহায়তা সহ সার্বিক সহযোগিতা অব্যাহত রেখেছেন।

তিনি বলেন করোনা ভাইরাসের কারণে সামাজিক দুরত্ব বজায় রেখে সীমিত আকারে দুর্গোৎসব পালিত হচ্ছে মানিকগঞ্জের ৭টি উপজেলার প্রতিটি মন্দিরে। আইন শৃংখলা বাহিনীর কঠোর নজরদারীতে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সর্বত্র্ মানা হচ্ছে সরকারী নির্দেশনা।

রবিবার জেলা প্রশাসকের কার্যলয়ে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মাধ্যমে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরন অনুষ্টানে এই কথা বলেন। মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের যৌথ আয়োজনে অনুষ্টিত চেক বিতরনী সভায় প্রদান অতিথি ছিলেন মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান। অন্যদেও মধ্যে মানিকগঞ্জ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টেও সহকারী পরিচালক সন্দীপ কুমার সাহা, শ্রী শ্রী আনন্দময়ী কালিবাড়ী মন্দিরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শী শংকর লাল ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে জেলার ৫২টি পুজা মন্টপে অনুদানের চেক বিতরন করা হয়।

অপরদিকে, শারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে ডিআইজির পক্ষ থেকে বিভিন্ন মন্টপে উপহার সামগ্রৗ পৌঁছে দেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম। এসময় জেলা অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা,মানিকগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান, সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মতিউর রহমান ও জেলা গোয়েন্দা শাখার ভারপাপ্ত কর্মকর্তা হানিফ সরকার প্রমুখ।

আপনার মতামত জানানঃ