ক্রাইম পেট্রোল বিডি  »  আন্তর্জাতিক   »   লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে গোলাগুলির গুজব

লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে গোলাগুলির গুজব

August 29, 2016 - 6:12 AM

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস আন্তর্জাতিক বিমানবন্দরে বন্দুক হামলার গুজবে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে। স্থানীয় সময় রোববার রাতে এ হামলার গুজব ছড়িয়ে পড়লে তাৎক্ষনিকভাবে কর্তৃপক্ষ বিমানবন্দরের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করে।

স্থানীয় সময় রোববার রাতে বিমানবন্দরে বন্দুক হামলার গুজব ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবিতে লোকজনকে ছুটে বিমানবন্দরের বাইরে চলে যেতে দেখা গেছে। অনেক যাত্রীকে টারমাকে অবস্থান করতে দেখা গেছে। এ সময় বিমানবন্দরের কর্মকর্তারা দ্রুত আগমন ও বর্হিগমন টার্মিনাল বন্ধ করে দেন। নিরাপত্তা বাহিনীর সদস্যরা যাত্রীদের বিমানবন্দর থেকে এ সময় বের করে দেন। বিষয়টি দ্রুত পুলিশকে জানালে তারা বিমানবন্দরে অভিযান শুরু করে। বিমান পরিচালনা কর্তৃপক্ষ বিমানবন্দরে সব বিমানের অবতরণ বন্ধ রাখার নির্দেশ দেয়। ২০ মিনিট পর অবশ্য এ নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়।

পুলিশের পক্ষ থেকে প্রথম টুইটার বার্তায় বলা হয়, তারা বিমানবন্দরের ভেতরে তল্লাশি চালাচ্ছেন। জনগণের নিরাপত্তার জন্য সবধরণের পূর্ব সতর্কতা অবলম্বন করা হয়েছে। এসময় সবাইকে শান্ত থাকার আহ্বানও জানানো হয়।

পরে সোমবার সকালে পুলিশ জানায়, ‘তদন্তে জানা গেছে, বিমানবন্দরে ওটি কেবল প্রচণ্ড শব্দ ছিল। কোনো গুলিবর্ষণ হয়নি, কেউ হতাহতও হয়নি। শব্দের উৎস খুঁজতে তদন্ত চলছে।’

আপনার মতামত জানানঃ