ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   রিয়াল ছেড়ে এভারটনে রদ্রিগেজ

রিয়াল ছেড়ে এভারটনে রদ্রিগেজ

সেপ্টেম্বর ৮, ২০২০ - ১০:৪১ পূর্বাহ্ণ

রিয়াল মাদ্রিদ ছেড়ে এভারটনে যোগ দিলেন কলম্বিয়ান তারকা হামেস রদ্রিগেজ । ২৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে তাকে দলে ভেড়াতে সক্ষম হয়েছে ইংলিশ ক্লাবটি।

সান্তিয়াগো বার্নাব্যু থেকে গুডিসন পার্কে রদ্রিগেজের এই যাত্রায় মূল ভূমিকাটা রেখেছেন এভারটন কোচ কার্লো আনচেলত্তি। এর আগেও দুটো ভিন্ন ক্লাবে রদ্রিগেজকে কোচিং করিয়েছেন আনচেলত্তি। এবারও প্রিয় শিষ্যকে কাছে টেনে নিলেন তিনি।

চুক্তি স্বাক্ষর শেষে ক্লাবের ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে হামেস জানান, এমন একটা ক্লাবে যোগ দিতে পেরে আমি খুবই সন্তুষ্ট। এভারটনের ইতিহাস বেশ সমৃদ্ধ। আর এখানে এমন একজন কোচ আছেন যিনি আমাকে বেশ ভালো বুঝেন। আমি এখানে জিততে এসেছি। সবারই লক্ষ্য থাকে জেতা। আমি নিজেকে আরো উন্নত করতে চাই, দলের জন্য ভালো কিছু করতে চাই। দলকে জেতাতে সাহায্য করতে চাই। আনচেলত্তির সঙ্গে আগেও দুটো ভিন্ন ক্লাবে খেলেছি। তার অধীনে খেলতে আমি খুব কমফোর্ট ফিল করি। মূলত সেজন্যেই এখানে এসেছি।

এভারটন কোচও তার প্রশংসায় পঞ্চমুখ। তিনি বলেন, সে দারুণ একজন ফুটবলার। স্ট্রাইকারদের গোলের যোগান দিতে পটু সে।

আনচেলত্তির অধীনে রিয়াল মাদ্রিদে দারুণ সময় কাটিয়েছেন রদ্রিগেজ । তবে তিনি মাদ্রিদ ছেড়ে যাওয়ার পর ক্লাবে ক্যাসেমিরো, টনি ক্রুস, লুকা মদ্রিচদের কাছে জায়গা হারিয়ে ফেলেন এই কলম্বিয়ান তারকা।

পরবর্তীতে বায়ার্ন মিউনিখের কোচ থাকাকালীন তাকে ধারে সেখানে নিয়ে যান আনচেলত্তি। বাভারিয়ানদের হয়ে প্রথম মৌসুমে ৮ গোল করার পাশাপাশি ৯টি অ্যাসিস্ট করেন হামেস।

তবে বায়ার্ন আনচেলত্তিকে বিদায় করে দিলে আবারো রিয়ালে ফিরতে বাধ্য হন রদ্রিগেজ। এবারও ভাগ্য বদলায়নি তার। জিদানের সেরা একাদশে খুব কমই সুযোগ পেয়েছেন রদ্রিগেজ। আর এবার বাধ্য হলেন ক্লাব ছাড়তে। পুরনো এবং প্রিয় গুরুকে কাছে পেয়ে তাই তৃপ্তির ঢেঁকুর তুলতেই পারেন এই কলম্বিয়ান তারকা।

আপনার মতামত জানানঃ