ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   রাতে মুখোমুখি জার্মানি-স্পেন

রাতে মুখোমুখি জার্মানি-স্পেন

সেপ্টেম্বর ৩, ২০২০ - ৪:২২ অপরাহ্ণ

লিগ পর্বের ম্যাচে মুখোমুখি হবে সাবেক দুই বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি আর স্পেন। প্রায় দশ মাস পর মাঠে নামলেও জয়ের প্রত্যাশা জার্মান কোচ জোয়াকিম লো’র।

বিপরীতে প্রায় দুই বছর পর একটা তারুণ্য নির্ভর দল নিয়ে মাঠে নামছে লা রোজা। জার্মানিকে টুর্নামেন্টের ফেভারিট মানলেও দল জয়ের জন্যই খেলবে, বললেন কোচ লুই এনরিক। জার্মানির স্টুটগার্টে ম্যাচটি মাঠে গড়াবে রাত পৌনে একটায়।

গেল বছর নেশন্স লিগের ফাইনালে নেদারল্যান্ডসকে হারিয়ে শিরোপা জিতেছিলো পর্তুগাল। শিরোপা এবারো ধরে রাখতে চায় সেলেকাওরা। তাই তো সেপ্টেম্বরে নেশন্স লিগের ম্যাচ নিয়ে সতর্ক কোচ ফার্নান্দো সান্তোস। করোনা পরিস্থিতির মাঝেও হবে ম্যাচ।

সেপ্টেম্বরে গ্রুপ থ্রি’তে ক্রোয়েশিয়া ও সুইডেনের সঙ্গে দুটি ম্যাচ খেলবে সান্তোস শিষ্যরা। এ ম্যাচের জন্য ডাকা ২৪ সদস্যের দলে আছেন মূল ভরসা ক্রিস্টিয়ানো রোনালদো। এছাড়াও জোয়াও ফেলিক্স ও ব্রুনো ফারনানদেসকেও দলে রেখেছেন কোচ। আট সেপ্টেম্বর সুইডেনের ম্যাচের তিনদিন পর বিশ্বকাপ জয়ী ফ্রান্সের সঙ্গেও একটি ম্যাচ খেলবে পর্তুগাল।

ফার্নান্দো সান্তোস বলেন, এবারের দলটা বেশ ভারসাম্যপূর্ণ। ক্রোয়েশিয়া ও সুইডেনের সঙ্গে ম্যাচটা বেশ গুরুত্বপূর্ণ। আমরা শিরোপা ধরে রাখার পথে কোন ভুল করতে চাই না। ম্যাচ বাই ম্যাচ জিতে এগোতে চাই।

আপনার মতামত জানানঃ