ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   রাতে মাঠে নামেন লিওনেল মেসি

রাতে মাঠে নামেন লিওনেল মেসি

September 22, 2016 - 5:42 AM

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ লা লিগার ম্যাচে বুধবার দিবাগত রাতে মাঠে নামেন লিওনেল মেসি। ম্যাচের প্রথমার্ধে লিড নেয় বার্সা। কিন্তু বিরতির পর ৫৯ মিনিটে ইনজুরিতে পড়েন লিওনেল মেসি।

আর সে কারণে মাঠ থেকে উঠে যেতে হয় তাকে। ইতিমধ্যে বার্সেলোনা মেসির ইনজুরির বিষয়ে বিস্তারিত জানিয়েছে। পুরোনো কুঁচকির সমস্যায় ভুগছেন বিশ্বসেরা এই তারকা। সে কারণে আগামী তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে আর্জেন্টাইন তারকাকে।

এই সময়ের মধ্যে অক্টোবরের আন্তর্জাতিক বিরতির আগে বার্সেলোনা স্পোর্টিং গিজন, বরুশিয়া মোশেনগ্লাডবাখ ও সেল্টা ভিগোর বিপক্ষে খেলবে। এই ম্যাচগুলোতে মেসি খেলতে পারবেন না। পাশাপাশি আর্জেন্টিনার হয়ে পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচেও খেলতে পারবেন না। ৬ ও ১১ অক্টোবর ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।

আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে ইনজুরি নিয়ে খেলেছিলেন মেসি। কিন্তু পরের ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে খেলতে পারেননি। আগস্ট মাসের শেষ দিকে অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে কুঁচকির সমস্যায় পড়েন। তবে স্পেনে ফিরে আসার পর আলাভেসের বিপক্ষের ম্যাচে দ্বিতীয়ার্ধে মাঠে নামেন। অবশ্য ওই ম্যাচে বার্সেলোনা ২-১ গোলে হেরেছিল। এরপর সেল্টিক ও লিগানেসের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ ও লা লিগায় মেসি পুরো ৯০ মিনিট খেলেন। বুধবার রাতে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষেও খেলতে নামেন। কিন্তু ইনজুরির কারণে ৫৯ মিনিটেই মাঠ ছাড়তে হয় তাকে।

আপনার মতামত জানানঃ