ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইমজাতীয়   »   রাজধানীর দক্ষিণখানে ছুরিকাঘাতে পোশাক শ্রমিক খুন

রাজধানীর দক্ষিণখানে ছুরিকাঘাতে পোশাক শ্রমিক খুন

জুলাই ২১, ২০২০ - ১২:০৫ অপরাহ্ণ
খুন

রাজধানীর দক্ষিণখানে বাসায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আলো আক্তার (১৭) এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২১ জুলাই) সকালে দক্ষিণখান থানার উপ-পরিদশর্ক (এসআই) আ. আজিজ জানান, রাতে ওই বাসা থেকে পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়।

পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। সোমবার (২০ জুলাই) দিনগত রাতে দক্ষিণখান দক্ষিণপাড়া জামে মসজিদ গলির আ. কাদের সিদ্দিকির টিনসেড ভাড়াবাড়িতে এ ঘটনা ঘটে।

দিনাজপুর বীরগঞ্জ উপজেলার সরকার বাড়ি এলাকার রবিউল ইসলামের মেয়ে আলো। পরিবারের সঙ্গে দক্ষিণখানে ওই বাসায় ভাড়া থাকতো। সে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতো। চার বোনের মধ্যে সবার ছোট সে।

তার ভগ্নিপতি ওমর ফারুক জানান, সোমবার রাতে আলো কারখানা থেকে বাসায় ফিরে বাসার বাইরে গোসলখানায় গোসল করছিল। হঠাৎ তার চিৎকার শুনে বাইরে বেরিয়ে এসে তিনি দেখেন সে রক্তাক্ত অবস্থায় গোসলখানায় পড়ে আছে। তিনি কোনো সাড়াশব্দ না পেয়ে ফার্মেসি থেকে একজনকে ডেকে আনেন। পরে জানতে পারেন, আলো মারা গেছে।

তিনি জানান, তার বুকে, পিঠে ও পেটে ছুরিকাঘাত রয়েছে। কে তাকে ছুরিকাঘাত করেছে তা কেউ বলতে পারেনি। তবে কারখানার এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিলো। বিয়েও করতে চাইতো সে। সে এই ঘটনায় জড়িত থাকতে পারে বলে সন্দেহ তার

Tags:

আপনার মতামত জানানঃ