ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইমজাতীয়   »   রাজধানীতে সক্রিয় মলম পার্টি, দুদিনে গ্রেফতার ৫৯

রাজধানীতে সক্রিয় মলম পার্টি, দুদিনে গ্রেফতার ৫৯

জুলাই ৩০, ২০২০ - ২:৫৯ অপরাহ্ণ
মলম পার্টি

ঈদ সামনে রেখে ফের সক্রিয় হয়ে উঠেছে মলম পার্টির সদস্যরা। কোরবানির পশুর হাট, লঞ্চ ও বাস স্ট্যান্ডসহ রাজধানীর বিভিন্ন স্থানে সক্রিয় হওয়ার চেষ্টা করছে তারা। দুদিনে এমন চক্রের ৫৯ জনকে গ্রেফতারের পর সংবাদ সম্মেলনে এ কথা জানায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

রাজধানীর বিভিন্ন বাসস্ট্যান্ড, রেলস্টেশন, লঞ্চঘাট, শপিং মল, পশুরহাট কিংবা জনসমাগম হয় এমন কোনো স্থানে নির্দিষ্ট ব্যক্তিকে টার্গেট করে সখ্য স্থাপন। তারপর খাবারের আমন্ত্রণ। চেতনানাশক মিশ্রিত খাবার খাইয়ে সর্বস্ব লুট। মানুষের মালামাল লুটের অজ্ঞান পার্টির চিরাচরিত এই ধারা।

আসছে ঈদুল আজহাকে কেন্দ্র করে এবারো সক্রিয় হয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা। রাজধানীর বিভিন্ন স্থান থেকে ৫৯জনকে গ্রেফতারের পর সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় গোয়েন্দা পুলিশ।

পুলিশ বলছে, সাধারণত চা, কফি, জুস ও ডাবের পানিতেই চেতনানাশক মেশায় তারা। এক্ষেত্রে অপরিচিত ব্যক্তির আমন্ত্রণ গ্রহণ না করার পরামর্শ পুলিশের।

গ্রেফতারকৃতদের কাছ থেকে চেতনানাশক দ্রব্য জব্দ করা হয়েছে। অজ্ঞান পার্টির এসব সদস্যরা এর আগেও বিভিন্ন সময় একই অভিযোগে গ্রেফতার হয়েছিলো জানিয়ে পুলিশ বলছেম জামিনে বের হয়ে আবারো একই অপরাধে জড়ায় তারা।

ঈদকে কেন্দ্র করে অজ্ঞান পার্টির তৎপরতা রোধে অভিযান চলমান থাকবে বলে জানায় গোয়েন্দা পুলিশ।

আপনার মতামত জানানঃ