ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   রাজধানীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্রী নিহত; বাসসহ চালক আটক

রাজধানীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্রী নিহত; বাসসহ চালক আটক

নভেম্বর ৬, ২০১৯ - ২:০৩ পূর্বাহ্ণ

এস,এম,মনির হোসেন জীবন: রাজধানীর শাহবাগ থানার চানখার পুলের আনন্দ বাজার এলাকায় বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থী নিহত এবং মোটরসাইকেল চালক আহত হয়েছেন। নিহতের নাম মনিষা বর্মন ওরফে অথৈ (২০)। আহত মোটরসাইকেল চালকের নাম গালীব (২৪)। দুর্ঘটনার পর ঠিকানা পরিবহনের বাস চালককে আটক এবং গাড়িটি পুলিশ জব্দ করেছে।

সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর শাহবাগ থানার হানিফ ফ্লাইওভার চানখার পুলের আনন্দ বাজার ঢালে এদুর্ঘটনাটি ঘটে। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া আজ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মনিষা ও গালিব দু’জনে একটি পালচার মোটরসাইকেল করে চাঁনখারপুল দিয়ে ফ্লাইওভার ব্রিজে উঠছিলেন।

এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়লে ঠিকানা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। পরে স্থানীয় লোকজন ও পুলিশ তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে এলে চিকিৎসক মনিষা বর্মন অথৈকে মৃত ঘোষণা করেন। আহত মোটরসাইকেল চালক গালিব (১৯)কে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মো: বাচ্চু মিয়া আরও বলেন, মনিষা ও গালিবের বাসা গেন্ডারিয়া। ঢাকা মহানগর মহিলা কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন অথৈ। আর গালিব কবি নজরুল কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছেন কয়েক বছর আগে। আর গালিবের দুই হাত-পাসহ শরীরের বেশকিছু জায়গায় আঘাত রয়েছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে, তার অবস্থা আশঙ্কাজনক নয়। ঘটনাটি সংশ্লিস্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে। নিহতের মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। এঘটনায় শাহবাগ থানায় রোড এক্রিডেন্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

আপনার মতামত জানানঃ