ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   রাজধানীতে অপহরণ করে ধর্ষণের অভিযোগ

রাজধানীতে অপহরণ করে ধর্ষণের অভিযোগ

September 8, 2016 - 3:10 PM

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে অপহরণ করে একটি মেয়েকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে কদমতলীর মিরাজ নগরে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগে বলা হয়েছে।

ঘটনার সঙ্গে জড়িত চার যুবককে পুলিশ আটক করেছে বলে দাবি করেন ১৭ বছর বয়স্কা মেয়েটি। কিন্তু পুলিশ বলেছে, তারা সবাই পালিয়ে গেছে।

মেয়েটি জানান, বুধবার দুপুর ২টার দিকে ময়মনসিংহ থেকে ঢাকার মহাখালী বাস টার্মিনালে এসে নামেন তিনি। এরপর রিক্সায় করে হাতিরঝিল এলাকায় বোনের বাসায় যাওয়ার সময় তাকে অপহরণ করে নিয়ে যাওয়া হয় কদমতলীর মিরাজনগর এলাকার একটি টিনশেড বাড়িতে। তবে বৃহস্পতিবার দুপুরে তাকে ধর্ষণ করা হয় বলে মেয়েটি অভিযোগ করেন।

পুলিশ মেয়েটিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পুলিশ বলছে, মেয়েটিকে উদ্ধার করলেও তারা যুবকদের কাউকে ধরতে পারেনি।

কিন্তু মেয়েটি বলেছে, পুলিশ যুবকদের আটক করেছে। ঘটনার সঙ্গে জড়িত চার যুবকের সবাইকে পুলিশ ধরেছে। কিন্তু এখন শুনতে পাচ্ছি তারা নাকি পালিয়ে গেছে।

কদমতলী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আনিছুর রহমান বলেন, ‘কদমতলীর মিরাজনগর এলাকার হারুন মিয়ার টিনশেড বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। তবে ঘটনার সঙ্গে জড়িত চারজন পালিয়ে যায়। তাদের গ্রেপ্তার করার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

আপনার মতামত জানানঃ