ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   রাখে আল্লাহ- মারে কে? সৈয়দপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজনও নিহত হয়নি!! আহত-১৬

রাখে আল্লাহ- মারে কে? সৈয়দপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজনও নিহত হয়নি!! আহত-১৬

September 27, 2016 - 4:21 AM
মাদকাসেবী ছেলেকে হত্যা করলো বাবা

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃঃ-নীলফামারীর সৈয়দপুরে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১৬জন যাত্রী আহত হয়েছেন ।তবে এত বড় ধরনের দুর্ঘটনায়ও অলৌকিক ভাবে বেচে গেছেন দুটি বাসের শতাধিক যাত্রীগন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের ফুলতলায় শেখের মসজিদের সামনের সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের ফুলতালা শেখের মসজিদের সামনে সড়কের বাঁক অতিক্রম করার সময় ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী যাত্রীবাহী কেয়া এন্টারপ্রাইজের একটি বাস (ঢাকা মেট্টো-ব- ১১-৫৪৮০) ও নীলফামারী থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী যাত্রীবাহী জিসা এন্টারপ্রাইজের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৮০২২)এর মুখোমুখি সংঘর্ষ ঘটে।
নারী ও শিশুসহ বাস দুটির ১৬ যাত্রী এতে আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেছেন।তবে অলৌকিক হলেও সত্য এ ঘটনায়
কোনও নিহতের খবর পাওয়া যায়নি। এরপর ঘন্টাব্যাপী যানচলাচল বন্ধ থাকলে খবর পেয়ে নীলফামারী সদর থানা পুলিশ বেলা সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাজনিত বাস দু’টি সরিয়ে নেবার পর যানচলাচল আবার শুরু হয়।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আখতার বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মতামত জানানঃ