ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   রণবীরের প্রেমিকা চুরি

রণবীরের প্রেমিকা চুরি

অক্টোবর ২৭, ২০২০ - ৬:৪০ অপরাহ্ণ

অবশেষে নিজের বিরুদ্ধে ওঠা ‘গার্লফ্রেন্ড চুরি’র অভিযোগ নিয়ে মুখ খুললেন অভিনেতা আদিত্য রয় কাপুর। কলেজের সময় নাকি রণবীর সিংয়ের প্রেমিকাকে চুরি করেছিলেন আশিকী-২ তারকা। নেহা ধুপিয়ার রেডিও চ্যাট শো ‘নো ফিল্টার নেহা সিজন ২’তে এই অভিযোগ এনেছিলেন রণবীর। এই গুরুতর অভিযোগ নিয়ে সম্প্রতি মুখ খুললেন আদিত্য।

তিন বছর আগে রণবীর সিং এই শো’তে বলেছিলেন আদিত্যর সঙ্গ পেতে কলেজের সময় এক প্রেমিকা তার সঙ্গে ব্রেকআপ করে নিয়েছিল। তিনি বলেছিলেন ‘ও ছিল প্রতিটা মেয়ের স্বপ্নের পুরুষ জুনিয়র কলেজে এবং সেই সময় আমি যে মেয়েটির জন্য পাগল ছিলাম, যে এখন বিবাহিত এবং ছেলেমেয়ে নিয়ে সংসার করছে।

তবে আমি সত্যি ওকে দারুণ পছন্দ করতাম। যাকে বলে পাগল ছিলাম আর কি। প্রায় চার-পাঁচ ধরে আমি ওর প্রেমে হাবুডুবু খেয়েছি, পুরো পাগল। আর তারপর ও আমার সঙ্গে ব্রেক-আপ করে নিল, কারণ ও চেয়েছিল আদিত্য রয় কাপুরের সঙ্গী হতে’।

আদিত্য এই বিষয় নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেন। তিনি মুম্বাই মিররকে জানান, রণবীর একটু বেশি ‘নাটকবাজ’ এবং নিজের ভাঙা মনের গল্প বলতে রঙ চড়িয়ে পুরো ঘটনা পরিবেশন করেছেন। রণবীরের সঙ্গে ওই মেয়েটির ব্রেক-আপের বেশ কয়েকমাস পর নাকি আদিত্যর তাকে ডেট করা শুরু করেছিল। তাই গার্লফ্রেন্ড চুরির কোনো প্রশ্নই ওঠে না।

আদিত্য বলেন- ‘হয়তো আমি জানতাম না ওর কতোটা খারাপ লেখেছিল। তবে ওর সঙ্গে সম্পর্ক ভাঙার আট মাস পর আমি ওই মেয়েটিকে ডেট করা শুরু করি’।

আপনার মতামত জানানঃ